php glass

ফেনী চেম্বারের নতুন সভাপতি আয়নুল কবির শামীম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আয়নুল কবির শামীম।

walton

ফেনী: ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নির্বাচিত পরিচালকদের মধ্যে থেকে আয়নুল কবির শামীমকে সভাপতি ও আবদুর রইছ কাইজারকে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে।

শনিবার (২২ জুন) শহরের ট্রাংক রোডের তারা নিবাস সিটি কমপ্লেক্সের চেম্বার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী।

ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সদ্য বিদায়ী সভাপতি মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা শিমুলের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন আয়নুল কবির শামীম।

সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার, কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, ফেনী চেম্বারের সাবেক সভাপতি সফিকুর রহমান ও জামাল উদ্দিন। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ফেনী কাস্টমসের সহকারী কমিশনার আবদুল বাতেন, ফেনী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোশাররফ হোসেন ভূঞা, হাজী নজির আহাম্মদ গ্রুপের চেয়ারম্যান নুর উদ্দিন।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পরিচালক গোলাম ফারুক বাচ্চু ও শহীদ উল্যাহ হাজারী। বার্ষিক সাধারণ সভায় ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের বিদায়ী সভাপতি এ কে এম সাহিদ রেজা শিমুল বার্ষিক প্রতিবেদন পেশ করেন।

এর আগে আগামী দুই বছরের জন্য ২০১৯-২০ ও ২০২০-২১ মেয়াদে ২৪ জন পরিচালক নির্বাচিত হন। পরিচালকদের মধ্যে থেকে সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করা হয়।
 
এছাড়া সভায় আবুল কাশেম ও একরামুল হক চৌধুরী জুনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। নির্বাচিতদের নাম ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট নুরুল আমিন খান।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুন ২২, ২০১৯
এসএইচডি/আরআইএস/

মৌলভীবাজারে উদ্ধার বিপন্ন ‘সন্ধি কাছিম’
বালিশকাণ্ড: ৩৬ কোটি ৪০ লাখ টাকার অনিয়মের তথ্য
বিয়ের ৭ দিনের মাথায় তরুণীর মরদেহ উদ্ধার, ভগ্নিপতি আটক
‘ছুরি নিয়ে আসামি কীভাবে এজলাসে ঢোকে?’
বন্যার পানিতে ভেসে উঠলো নিখোঁজ শিশুর মরদেহ


পশ্চিম রামপুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু
চাঁদ অভিমুখে মানুষের যাত্রা
ক্রসিংয়ে বিয়ের গাড়িতে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ১০
ইয়াবা মামলার ৩ আসামির জামিন বাতিল, গ্রেপ্তারের নির্দেশ
কোনো বিশৃঙ্খলা সহ্য করা হবে না: তথ্যমন্ত্রী