php glass

নরসিংদী চেম্বার নির্বাচনে সভাপতি শিশির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভাপতি হয়েছেন আলী হোসেন শিশির ও সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান শামীম নেওয়াজ

walton

নরসিংদী: নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এনসিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছেন আলী হোসেন শিশির। সোমবার (১৭ জুন) উৎসবমুখর পরিবেশে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা নরসিংদী বিয়াম জিলা স্কুলে নির্বাচনের ভোটগ্রহণ চলে।

ভোটগ্রহণ শেষে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণায় সাধারণ শ্রেণীতে সদ্য সাবেক কমিটির সিনিয়র সহ-সভাপতি আলী হোসেন শিশিরের নেতৃত্বাধীন সম্মিলিত ব্যবসায়ী পরিষদ ও সহযোগী শ্রেণীতে জাকির হোসেন পরিষদের সব প্রার্থীই বিজয়ী হয়েছেন।

নির্বাচনের তিনদিন পর বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যায় চেম্বার মিলনায়তনে নির্বাচিত ১৮ জন পরিচালকদের পূর্ণ সমর্থনে বিনা প্রতিদ্বন্ধিতায় আলী হোসেন শিশিরকে সভাপতি, মাহমুদুল হাসান শামীম নেওয়াজকে সিনিয়র সহ-সভাপতি ও জাকির হোসেনকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

সাধারণ শ্রেণীতে নির্বাচিত অন্য পরিচালকরা হলেন- কাজিম উদ্দিন, মোহাম্মদ রফিকুল ইসলাম, আল মুজাহিদ হোসেন তুষার, মমিন মিয়া, নাজিম উদ্দিন ভূঁঞা রিপণ, আব্দুল কাইউম মোল্লা, আল আমিন রহমান, মোতালিব হোসেন, পরেশ সূত্রধর ও নাজমুল হক ভূঁঞা।

সহযোগী শ্রেণীতে নির্বাচিত অন্য পরিচালকরা হলে-, নূরে আলম সিদ্দিক, শহিদুল ইসলাম পলাশ, সাইফুল ইসলাম জাহিদ, আনিসুর রহমান ভূঁঞা ও হাসিব আহম্মেদ মোল্লা।

নবনির্বাচিত সভাপতি আলী হোসেন শিশির বাংলানিউজকে বলেন, নরসিংদী একটি সম্ভাবনাময় জেলা। কিন্তু বিভিন্ন প্রতিবন্ধকতার কারণে সম্ভাবনাকে পুরোপুরি কাজে লাগানো যাচ্ছে না। সবার সমর্থনে আমরা পুরো প্যানেল নির্বাচিত হয়েছি। এখন সবাইকে নিয়ে সমস্যাগুলো কাটিয়ে ব্যবসার পরিবেশ উন্নয়নে কাজ করে যেতে চাই।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুন ২১, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: নরসিংদী
মৌলভীবাজারে উদ্ধার বিপন্ন ‘সন্ধি কাছিম’
বালিশকাণ্ড: ৩৬ কোটি ৪০ লাখ টাকার অনিয়মের তথ্য
বিয়ের ৭ দিনের মাথায় তরুণীর মরদেহ উদ্ধার, ভগ্নিপতি আটক
‘ছুরি নিয়ে আসামি কীভাবে এজলাসে ঢোকে?’
বন্যার পানিতে ভেসে উঠলো নিখোঁজ শিশুর মরদেহ


পশ্চিম রামপুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু
চাঁদ অভিমুখে মানুষের যাত্রা
ক্রসিংয়ে বিয়ের গাড়িতে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ১০
ইয়াবা মামলার ৩ আসামির জামিন বাতিল, গ্রেপ্তারের নির্দেশ
কোনো বিশৃঙ্খলা সহ্য করা হবে না: তথ্যমন্ত্রী