php glass

বেনাপোল স্থলবন্দরে ৩ ঘণ্টা পণ্য খালাস বন্ধ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যবসায়ীদের কর্মবিরতি

walton

বেনাপোল (যশোর): সড়ক দুর্ঘটনায় পরিবহন ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদুর নিহত হওয়ার প্রতিবাদে বেনাপোল স্থলবন্দরে তিনঘণ্টা সব ধরনের পণ্য খালাস বন্ধ ছিল।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে বেনাপোল কাস্টমস হাউজের সামনে এ প্রতিবাদ সভা করা হয়। এসময় বন্দরে পণ্য খালাস বন্ধ করে তিন ঘণ্টা (সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ) কর্মবিরতি পালন করে ব্যবসায়ীরা।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গ্রিন লাইন পরিবহনের চালক বেপরোয়া ও নিয়ন্ত্রণহীন গাড়ি চালানোর কারণে ব্যবসায়ী শাহাদতকে জীবন দিতে হয়েছে। দুর্ঘটনার সময় চালক বাসটি না থামিয়ে তাকে টেনে-হিঁচড়ে প্রায় ১০০ থেকে ১৫০ গজ নিয়ে যায়। চালক বাস থামানো হয়তো তিনি প্রাণে বেঁচে যেতেন। এমন ঘটনার জন্য চালকের ফাঁসি দাবি করেন বক্তারা।

এসময় বক্তব্য রাখেন- বেনাপোল ট্রান্সপোর্ট ইউনিয়নের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজী, সহ-সভাপতি কামরুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান সনিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। 

এরআগে বুধবার (১৯ জুন) বেনাপোল সড়কের আমড়াখালিতে গ্রিন লাইনের বাসচাপায় নিহত হন ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদু। তিনি বেনাপোল ট্রান্সপোর্ট ইউনিয়নের নেতা ছিলেন।

এদিকে বাসচাপায় ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনায় গ্রিন লাইন পরিবহনের চালককে (অজ্ঞাতপরিচয়) আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নিহতের ছেলে বুলবুল ইসলাম শাকিল বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জুন ২০ ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: বেনাপোল যশোর
মহারণের ম্যাচ উপভোগের অপেক্ষায় বিশ্ব ফুটবল
উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনা, উদ্ধারে ঝাঁপিয়ে পড়ে শতশত মানুষ
আগরওয়ালের সেঞ্চুরিতে এগোচ্ছে ভারত 
ফের বাড়ছে ডেঙ্গু, ২৪ ঘন্টায় ৯ রোগী
অপেক্ষার অবসান হচ্ছে, আসছে রুনার সুরে-কণ্ঠে ‘ফেরাতে পারিনি’


ছুটির দিনেও উপচে পড়া ভিড় রাজশাহীর আয়কর মেলায়
পাটুরিয়ায় যানবাহনের দীর্ঘ সারি, ভোগান্তিতে ট্রাক চালকরা
পশু-পাখিদের পেটফাটানো হাসির যতো ছবি! 
অলি আহমদের সঙ্গে রাজনীতি আর করবো না: সেলিম
রোহিঙ্গা সংকট মোকাবিলায় জাতিসংঘে ফের রেজোলুশন পাস