php glass

এক্সিম ব্যাংকের ১২৪তম শাখা উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাখা উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা

walton

ঢাকা: অব্যাহত অগ্রযাত্রার পরিক্রমায় রাজধানী ঢাকার অভিজাত আবাসিক এলাকা মহাখালী ডিওএইচএস সংলগ্ন এসকেএস টাওয়ারে ব্যাংকের ১২৪তম শাখা উদ্বোধন করেছে এক্সিম ব্যাংক।

মঙ্গলবার (১৮ জুন) মহাখালী ডিওএইচএস শাখায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে শাখাটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান এমপি, সাবেক মন্ত্রী ও সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল (অব.) নুরউদ্দিন খান, ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ শহিদুল্লাহ, মেজর (অব.) খন্দকার নুরুল আফসার, মো. নূরুল আমিন ফারুক, লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), অধ্যাপক মো. সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যবসায়ীরা।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার বলেন, ডিওএইচ সংলগ্ন এই এলাকায় একটি শাখা স্থাপন করা আমাদের দীর্ঘদিনের স্বপ্ন ছিলো। আজ সেই স্বপ্নপূরণের দিনে আমি বাংলাদেশ সেনাবাহিনীর সংশ্লিষ্ট সবাইকে এবং রাওয়ার ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি। আমি মনে করি এক্সিম ব্যাংকের এই শাখা একাধারে এই এলাকার আভিজাত্য ও ব্যবসায়িক কর্মকাণ্ডের মেলবন্ধন সৃষ্টি করবে।

স্বাগত বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ব্যাংকের বিভিন্ন আমানত ও বিনিয়োগ প্রকল্প সম্পর্কে আলোচনা করেন এবং সবাইকে এক্সিম ব্যাংক মহাখালী ডিওএইচএস শাখার সঙ্গে ব্যাংকিং করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
পিআর/জেডএস

সাভারে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু
চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে জখম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
সংযোগ সড়ক না থাকায় ভরসা মই
ভৈরবে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু


উল্লাপাড়ার অরক্ষিত সেই রেলক্রসিংয়ে নিযুক্ত হলো গেটম্যান
মাগুরায় ডেঙ্গু মশার উপদ্রবে সাধারণ মানুষ অতিষ্ঠ
নয়নার হাত ধরে কলকাতা পাচ্ছে বাংলাদেশের স্বাদ
‘মোবাইল ছিনতাইয়ের জেরে’ রিফাত খুন!
রিইমাজিং নেটওয়ার্কিং ও ডেটা সেন্টারস সামিট অনুষ্ঠিত