php glass

ঈদ উপলক্ষে ফ্যান্টাসি কিংডমে নতুন দুইটি রাইড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলন

walton

ঢাকা: ঈদুল ফিতর উপলক্ষে কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেডের ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে অত্যাধুনিক দুইটি আন্তর্জাতিক মানসম্পন্ন রাইড রক অ্যান্ড রোল ও  ৯ ডি (ভি আর) সিনেমা সংযোজন করা হয়েছে।

এই ঈদের নতুন সংযোজন হিসেবে রক অ্যান্ড রোল রাইডটি একইসঙ্গে রকিং এবং থ্রিলিং অনুভূতি জাগাবে। একই সঙ্গে সর্বোচ্চ ৪০ জন দর্শনার্থী উপভোগ করতে পারবেন এই রাইডটি। ঈদের আনন্দ যেন এখানেই থেমে না থেকে, এজন্য হারিয়ে যাই কল্পনার জগতে আর তাই ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স’র অভিনব আয়োজন ৯ ডি (ভি আর) সিনেমা।

শুধু সিনেমাই নয়, ৯ডি ভি আর এ খেলা যাবে মটো জিপি, মনস্টার রেলম্স, মাইটি মেট্রো, র‌্যাম্ব এবং এলিয়েন এক্সট্রিমিনিটরসহ আরও অনেক এক্সাইটিং গেমস। একসঙ্গে ছয়জন ৯ডি রাইডটি উপভোগ করতে পারবে। বিনোদন শিল্পে নতুন মাত্রা যোগ করার লক্ষে সবসময় কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেড পথিকৃত।

রোববার (২ জুন) সংবাদ সম্মেলন করে এই রাইড দুইটি উদ্বোধন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেডের নির্বাহী পরিচালক (বিপণন) অনুপ কুমার সরকার, ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সের মহা-ব্যবস্থাপক মেজর (অব.) মনজুর উদ্দিন, হেড অব মিডিয়া অ্যান্ড পিআর এম মাহফুজুর রহমান, সহকারী মহাব্যবস্থাপক (বিপণন) উজ্জল কুমার বসাকসহ কনকর্ড এন্টারটেইনমেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুন ০২, ২০১৯
এএটি

সাম্প্রদায়িক শক্তি বড় হামলার প্রস্তুতি নিচ্ছে: কাদের
শহীদ জননী জাহানারা ইমামের প্রয়াণ
সাভারে ইজিবাইকের ধাক্কায় বৃদ্ধা নিহত
দুর্দান্ত সেঞ্চুরিতে ম্যাচ সেরা অ্যারন ফিঞ্চ
ইংলিশদের হারিয়ে সেমিফাইনালে অস্ট্রেলিয়া


কান্তজিউ মন্দির পরিদর্শনে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত
৪ ব্যক্তি-প্রতিষ্ঠানকে অনুদান দিলেন প্রধানমন্ত্রী
ইফা ডিজির ক্ষমতা খর্ব, স্বস্তিতে কর্মকর্তা-কর্মচারীরা
দিনাজপুরে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
‘বাজেট বাস্তবায়নে ব্যর্থ হলে জবাবদিহি করতে হবে’