মার্সেল ফ্রিজ কিনে পেতে পারেন নতুন গাড়ি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

ঢাকা: ঈদুল ফিতর উপলক্ষে দেশীয় ব্র্যান্ড মার্সেল রেফ্রিজারেটর বা ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই রয়েছে নতুন গাড়ি পাওয়ার সুযোগসহ ফ্রিজ, টিভি, এসিসহ অসংখ্য পণ্য ফ্রি। এছাড়া রয়েছে লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার।

php glass

‘ফ্রিজ কিনে যাবো বাড়ি, সাথে নিয়ে নতুন গাড়ি’ এ স্লোগানে সম্প্রতি রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে আয়োজন করা হয় এক অফার ডিক্লারেশন প্রোগ্রামের। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অফারের ঘোষণা দেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, নজরুল ইসলাম সরকার, হুমায়ূন কবীর, মোহাম্মদ রায়হান, মোহাম্মদ সিরাজুল ইসলাম, গোলাম মুর্শেদ, আরিফুল আম্বিয়া, আমিন খান, মার্সেলের হেড অব সেলস মোহাম্মদ সাখাওয়াত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার লক্ষ্যে সারাদেশে এ ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। দেশের যেকোনো মার্সেল প্লাজা বা পরিবেশক শোরুম কিংবা অনলাইনের ই-প্লাজা থেকে ফ্রিজ কিনে মোবাইল নম্বর দিয়ে পণ্যটি রেজিস্ট্রেশন করবেন ক্রেতা। এরপর ফিরতি এসএমএস-এ ক্রেতাকে নতুন গাড়ি, ফ্রি পণ্য অথবা ক্যাশ ভাউচারের অংক জানিয়ে দেওয়া হবে।

মার্সেলের হেড অব সেলস মোহাম্মদ সাখাওয়াত জানান, চলতি বছর স্থানীয় বাজারে শতাধিক মডেলের ফ্রস্ট, নন-ফ্রস্ট, ডিপ ফ্রিজ ও বেভারেজ কুলার ছেড়েছে মার্সেল। এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধার পাশাপাশি মার্সের ফ্রিজের কম্প্রেসরের গ্যারান্টি আরও দুই বছর বাড়িয়ে ১২ বছরের ঘোষণা দেওয়া হয়েছে। এছাড়াও, সাশ্রয়ী মূল্য এবং কিস্তির সুযোগসহ দ্রুত বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা থাকায় দেশের বাজারে মার্সেল ফ্রিজের চাহিদা ব্যাপক বেড়েছে। গত বছরের চেয়ে চলতি বছরের প্রথম চার মাসে ফ্রিজ বিক্রিতে ১৬৪ শতাংশ প্রবৃদ্ধি অর্জিত হয়েছে। মার্সেল ফ্রিজে নতুন গাড়ি পাওয়ার সুযোগ থাকায় ফ্রিজ বিক্রি আরও বাড়বে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 

আমিন খান জানান, ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হয়। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা নিতে পারেন গ্রাহক। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে তাদের সম্মানিত করতেই নতুন গাড়িসহ ফ্রি পণ্য ও নিশ্চিত ক্যাশ ভাউচারের সুযোগ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ডিজিটাল ক্যাম্পেইনের আগের তিন সিজনে মার্সেল পণ্য কিনে নতুন গাড়ি, আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট ছাড়াও ক্রেতারা কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য পেয়েছেন।

অনুষ্ঠানে মার্সেল ফ্রিজের বিক্রয় বাড়ায় এবং ডিজিটাল ক্যাম্পেইনের প্রচারণায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় বিক্রয়কর্মীদের পুরস্কৃত করে কর্তৃপক্ষ। সাফল্য উদযাপনে কাটা হয় কেক।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, মে ১৫, ২০১৯
আরআইএস/

কৈশোরে আমিন খানের সিনেমা দেখতেন মাশরাফি
আড়াইহাজারে গৃহবধূর মরদেহ উদ্ধার
নারী উন্নয়ন শক্তির উদ্যোগে সাংবাদিকদের সম্মাননা
প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রবেশপত্র পরীক্ষার ৫ দিন আগে
রোজায় নারীদের জরুরি মাসাআলা


বাংলাদেশ মেরিন অ্যাকাডেমিতে নিয়োগ
স্টিক নুডল্‌স বাজার থেকে তুলে নিচ্ছে নিউজিল্যান্ড ডেইরি
বরিশালে ধানের ন্যায্যমূল্য দাবিতে বিএনপির স্মারকলিপি 
জিয়ার মাজারে গেলেন রুমিন
৭ দিনের জন্য পাটকল শ্রমিকদের আন্দোলন স্থগিত