যশোরে ভাইব্রেন্টের ১৪তম শো-রুমের যাত্রা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভাইব্রেন্টের ১৪তম শো-রুমের উদ্বোধন করছেন অতিথিরা।

walton

ঢাকা: এবার দেশের অন্যতম প্রাচীন জনপদ যশোরে যাত্রা শুরু করেছে জুতা ও লাইফস্টাইল পণ্যের ব্র্যান্ড ভাইব্রেন্ট। 

php glass

শুক্রবার (১০ মে) শহরের এইচ এম এম রোডে এ শো-রুমের উদ্বোধন করা হয়। উদ্বোধন উপলক্ষে গ্রাহকরা ২০ শতাংশ ছাড়ে পণ্য কিনতে পারবেন। এ নিয়ে সারাদেশে ১৪টি শো-রুম রয়েছে ভাইব্রেন্টের।      

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানভীর তাপস, রিটেইল অপারেশন ম্যানেজার এস এম বেনজির সাকলাইন, ইউএস-বাংলা এয়ারলাইন্সের ক্রিয়েটিভ ডিরেক্টর মির্জা মুজাহিদ ও মহাব্যবস্থাপক (পাবলিক রিলেশন ও মার্কেটিং সাপোর্ট)  মো. কামরুল ইসলাম প্রমুখ। 

স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী। যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের নারী, পুরুষ ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুমগুলোতে। ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। 

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদারসামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্ট, শিশুদের জন্য আধুনিক ডিজাইনের ড্রেসসহ অন্যান্য লাইফস্টাইলসামগ্রী। 

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভাইব্রেন্টের সব আউটলেটে প্রায় ৯০০ ডিজাইনের জুতার কালেকশন রয়েছে বলে ইউএস-বাংলা গ্রুপের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম বলেন, শিগগির বিভাগীয় শহর রাজশাহীতে ভাইব্রেন্ট কার্যক্রম শুরু করবে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টারকার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সব পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে বলেও জানান তিনি। 

যশোরের অন্যতম ব্যবসায়িক কেন্দ্র এইচ এম এম রোডে ইউএস-বাংলা ফুটওয়্যারের অন্যতম ব্র্যান্ড ভাইব্রেন্টের শো-রুমে যেকোনো সেবা এ ০১৭১১ ৪০৬৮৪৪ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, মে ১১, ২০১৯
টিএম/আরবি/

রোজায় নারীদের জরুরি মাসাআলা
বাংলাদেশ মেরিন অ্যাকাডেমিতে নিয়োগ
স্টিক নুডল্‌স বাজার থেকে তুলে নিচ্ছে নিউজিল্যান্ড ডেইরি
বরিশালে ধানের ন্যায্যমূল্য দাবিতে বিএনপির স্মারকলিপি 
জিয়ার মাজারে গেলেন রুমিন


৭ দিনের জন্য পাটকল শ্রমিকদের আন্দোলন স্থগিত
স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পুলিশ কারাগারে
এবার ধান কেটে দিলেন জেলা প্রশাসক-জনপ্রতিনিধি
ঝালকাঠিতে ধানের ন্যায্যমূল্য দাবিতে বিএনপির স্মারকলিপি
শিবগঞ্জে মুক্তিযোদ্ধা লালু সিংয়ের শেষকৃত্য সম্পন্ন