php glass

মেধাবী ব্যাংকারদের পুরস্কৃত করবে মার্কেন্টাইল ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মার্কেন্টাইল ব্যাংক

walton

ঢাকা: দেশের তরুণ ও মেধাবী ব্যাংকারদের পুরস্কৃত করতে ‘এমবিএল ইয়াং ব্যাংকার্স অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড ২০১৯’ প্রতিযোগিতার আয়োজন করেছে বেসরকারি খাতের মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ।

সোমবার (২৯ এপ্রিল) সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এবারের প্রতিযোগিতা ব্যাংকটির দ্বিতীয় আয়োজন। ২০১৮ সালে প্রবর্তিত এ প্রতিযোগিতার মাধ্যমে পাঁচজন তরুণ মেধাবী ব্যাংকারকে প্রথমবারের মতো পুরস্কৃত করেছিল ব্যাংকটি। এবারে প্রতিযোগিতায় অংশ নিতে ৫ থেকে ৭ মে ব্যাংকের ওয়েবসাইটে (www.mblbd.com) গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

৫ থেকে ১২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশি বেসরকারি ব্যাংকের কর্মকর্তারা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। পাঁচটি ধাপে প্রতিযোগীদের মান যাচাইয়ের মাধ্যমে শীর্ষ পাঁচ মেধাবী ব্যাংকারকে নির্বাচিত করা হবে। তাদের প্রত্যেককে দুই লাখ নগদ টাকা, ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হবে।

রেজিস্ট্রেশনকৃত প্রতিযোগীদের মধ্য থেকে শিক্ষাগত যোগ্যতা, পেশাগত অর্জন, অভিজ্ঞতা ও দক্ষতার ভিত্তিতে ১০০০ জনকে এমসিকিইউ পরীক্ষার আমন্ত্রণ জানানো হবে। নির্বাচিত ১০০ জন থেকে লিখিত পরীক্ষা, প্রেজেন্টেশন ও মৌখিক পরীক্ষার মাধ্যমে বাছাই করা হবে পাঁচ ব্যাংকারকে। দেশের শীর্ষ ও অভিজ্ঞ ব্যাংকারদের মাধ্যমে জুরি বোর্ড গঠন করে স্বচ্ছতা ও নিরপেক্ষতার মাধ্যমে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করা হবে। সফলতার সঙ্গে সব ধাপ উত্তীর্ণ পাঁচ ব্যাংকারকে জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
পিআর/এএটি

মায়ের ওপর অভিমান, রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেলো দু’জনের
প্রণব মুখার্জি-খান আতার জন্ম
খালেদার মুক্তির জন্য স্বেচ্ছায় কারাভোগে রাজি ফেনী বিএনপি
‘মাথাপিছু আয় ৬০০০ ডলারের আগেই সবার কাছে গাড়ি থাকবে’


দলের জন্য সবটুকু অভিজ্ঞতা ঢেলে দেবেন গিবস
কর দিতে হয়রানি হলে তাৎক্ষণিক ব্যবস্থা: অর্থমন্ত্রী
মিয়ানমারে গণহত্যার বিচার শুরু, সন্তুষ্ট রোহিঙ্গারা
বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির