php glass

অর্থমন্ত্রী মুস্তফা কামালকে ডিএসইর অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডিএসই লোগো

walton

ঢাকা: নতুন মন্ত্রীসভার অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে আভিনন্দন জানিয়েছে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড (ডিএসই)।

তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থবারের মতো সংসদ সদস্য হয়েছেন। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচিত এ সংসদ সদস্য সরকারের অর্থ মন্ত্রণালয়ের দায়িত্ব নেওয়ায় ডিএসইর পরিচালনা ও ব্যবস্থাপনা পর্ষদ সরকারকে অভিনন্দন জানিয়েছে।
 
মঙ্গলবার (০৮ জানুয়ারি) ডিএসইর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এর আগে মুস্তফা কামাল পাবলিক অ্যাকাউন্টস কমিটির সদস্য, বিনিয়োগ বোর্ডের সদস্য, প্রাইভেটাইজেশন কমিশনের সদস্য, অর্থমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, যাকাত বোর্ডের সদস্য এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন। সব ক্ষেত্রেই তার রয়েছে সততা ও নিষ্ঠার আকাশছোঁয়া সফলতা।
 
এতে আরো বলা হয়, বিগত দিনে মুস্তফা কামাল অর্থমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দেশের অর্থনীতির চালিকাশক্তি হিসেবে খ্যাত দেশের পুঁজিবাজার উন্নয়নে বহুমুখি উন্নয়নমূলক পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করেছেন। আগামী দিনেও এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে ঢাকা স্টক এক্সচেঞ্জ বিশ্বাস করে।
 
ডিএসই দেশের শিল্পোন্নয়ন, বিদ্যুৎ ও জ্বালানিসহ সব অবকাঠামোগত উন্নয়নমূলক কাজের অংশীদার হিসেবে পাশে থাকার প্রতিশ্রুতিবদ্ধ বলে জানানো হয়।
 
বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৯
এমএফআই/এসএইচ

শাহজাদপুরে সরকারি ও ভারতীয় ওষুধ উদ্ধার, আটক ১
মিলিকের হ্যাটট্রিকে শেষ ষোলোয় নাপোলি
চিত্রকর্মে বর্ণিল থানা প্রাঙ্গণ
গ্রুপ সেরা হয়ে শেষ ষোলোয় লিভারপুল
যুক্তরাষ্ট্রের কালো তালিকায় মিয়ানমার সেনাপ্রধানসহ চারজন


সিলেটে অস্ত্রসহ শহীদ ডাকাত গ্রেফতার
হবিগঞ্জ আ’লীগের সম্মেলনে ৭০০০ কর্মীর জন্য বিরিয়ানি
ক্রেতাদের বাজেট অনুযায়ী পোশাক তৈরি করছে ‘সারা’
মায়ের ওপর অভিমান, রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেলো দু’জনের