কোরবানির ঈদে মার্সেলের ৬৬ মডেলের ফ্রিজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মার্সেলের পণ্য, ছবি: সংগৃহীত

ঢাকা: ফ্রিজ বিক্রির প্রধান মৌসুম কোরবানির ঈদকে সামনে রেখে এবার ৬৬ মডেলের ফ্রিজ প্রদর্শন ও বিক্রি করছে মার্সেল। এ সময়ে একলাখ ফ্রিজ বিক্রির পরিকল্পনার পাশাপাশি গত বছরের চেয়ে কমপক্ষে ৪০ শতাংশ বেশি টেলিভিশন, এয়ারকন্ডিশনার ও হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (১৭ জুলাই) প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ঈদ আনন্দে মাতামাতি, মার্সেল দিচ্ছে নতুন গাড়ি’ এ স্লোগান নিয়ে চলতি মাস থেকে সারা দেশে ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে মার্সেল। এর আওতায় প্রতিবার মার্সেল ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। পেতে পারেন ফ্রিজ, টিভি, এসিও। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। আর এসব সুবিধা থাকছে ঈদুল আযহা বা কোরবানি ঈদ পর্যন্ত।

মার্সেল বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াৎ হোসেন জানান, এবারের রোজায় স্থানীয় বাজারে সাশ্রয়ী দামে উচ্চ গুণগতমানের ফ্রিজ, এসি, টেলিভিশনসহ বিভিন্ন হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেসের দুই শতাধিক মডেলের পণ্য ছেড়েছিল মার্সেল। রোজায় লক্ষ্যমাত্রার চেয়ে বেশি বিক্রি হয়েছে। তাই বিক্রি বৃদ্ধির এ ধারাবাহিকতা বজায় রাখতে এবার টার্গেট করা হয়েছে ঈদুল আযহাকে।

মার্সেলের বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, কোরবানি ঈদকে সামনে রেখে স্থানীয় বাজারে ৬৬ মডেলের ফ্রিজ উৎপাদান ও বাজারজাত করা হচ্ছে। এর মধ্যে রয়েছে ৫২ মডেলের ফ্রস্ট, ২ মডেলের নন-ফ্রস্ট ও ১২ মডেলের ডিপ ফ্রিজ।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
ওএইচ/

শিবচরে মাহেন্দ্রাচাপায় কলেজছাত্রের মৃত্যু
ঠাকুরের পরিবর্তে প্রথম দুই ওয়ানডেতে উমেশ
যেসব প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘দেবী’
সিএনজিকে বাসের ধাক্কা, ব্যাংক কর্মকর্তা নিহত
গুইমারায় চাঁদাবাজি মামলার সাজাপ্রাপ্ত আসামি আটক
দৃষ্টিশক্তি কেমন...
পিইসিতে দুই পরিবর্তন, চট্টগ্রামে কমেছে পরীক্ষার্থী
বিএনপির নেতা দরকার, তাই কামাল হোসেনের ওপর ভর করেছে
নারায়ণগঞ্জে কুমারী পূজা অনুষ্ঠিত
আমলার পর ডুমিনিও ছিটকে গেলেন