জয়পুরহাটে ২৫ কোটি টাকা ব্যায়ে বটতলী সেতুর নির্মাণ শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: জনসভায় বক্তব্য রাখছেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। ছবি: বাংলানিউজ

জয়পুরহাট: জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহা সড়কের তুলশীগঙ্গা নদীর ওপর ২৫ কোটি ৫৩ লাখ টাকা ব্যায়ে বটতলী সেতুর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। 

এ উপলক্ষে সোমবার (১৬ জুলাই) বিকেলে ক্ষেতলাল উপজেলার বটতলী মুক্তমঞ্চে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। তাই এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য আগামী দিনেও নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

জানা যায়, স্থানীয় সড়ক ও জনপথ বিভাগের অর্থায়নে মনিকো সিপিসি জেভো নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান আগামী ২০২০ সালের মে মাস নাগাদ এই কাজটি শেষ করবে। 

৬৪ মিটার দৈঘ্য ও ১০.৪ মিটার প্রস্থের এই সেতুটি নির্মাণ হলে দিনাজপুরের হিলি স্থলবন্দরসহ আশপাশের জেলাগুলো থেকে ঢাকাগামী যানবাহন চলাচল করতে পারবে নির্বিঘ্নে।  

জনসভায় সভাপত্বি করেন ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা।  

এ সময় উপজেলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, ক্ষেতলাল পৌরসভার মেয়র সিরাজুল ইসলাম বুলু, আক্কেলপুর পৌরসভার মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, ভাইস চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, পৌর আওয়ামী লীগের আহবায়ক দুলাল সরদার, তুলশীগঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান হাইকুল ইসলাম লেবু বক্তব্য দেন।

এর আগে সাংসদ সকাল থেকে কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে জনগণের সাথে কুশল বিনিময় ও গণসংযোগ শেষে ২ কোটি ৬৭ লাখ টাকা ব্যয়ে কালাই মহিলা ডিগ্রি কলেজের ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বটতলী বাজার থেকে ইকরগাড়া গ্রামের সড়ক উন্নয়নের কাজের শুভ উদ্বোধন করেন।    

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
এসআইএস/এনএইচটি

জঙ্গি আস্তানা ‘নিলুফা ভিলা’য় চূড়ান্ত অভিযান সকালে
আগুন ছড়ানো ম্যাচে শেষ মুহূর্তের গোলে ব্রাজিলের জয়
খাশোগি ইস্যুতে সৌদি বাদশাহর সঙ্গে বৈঠক করেছেন পোম্পেও
হলুদ কার্ড হজম করলেন নেইমার
রামুতে ইয়াবাসহ পুলিশ সদস্য আটক
নেত্রকোনায় অটোরিকশাসহ অজ্ঞানপার্টির সদস্য গ্রেফতার
উত্তরখানে আগুনে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৪
হাবিবে মিল্লাত পুনরায় আইপিইউর স্বাস্থ্য কমিটির সভাপতি 
 বাউল সম্রাট লালনের প্রয়াণ
ধলেশ্বরী নদীতে লঞ্চযাত্রী নিখোঁজ