ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বাজেট ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাজেট ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ২০১৮-১৯ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। প্রস্তাবিত এই বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৩২ কোটি ৫৮ লাখ ৭৮ হাজার টাকা। আর ব্যয় ধরা হয়েছে ৩১ কোটি ৯ লাখ টাকা।

শনিবার (৭ জুলাই) দুপুর ১টায় পৌরসভার মাহবুবুল হুদা সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মেয়র নায়ার কবীর এ বাজেট ঘোষণা করেন।

বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে- পৌরকর, রেইট, লাইসেন্স ফি, হাটবাজার, পুকুর ও টার্মিনাল ইজারা, পৌর সম্পত্তির ভাড়া, বাণিজ্যিক মার্কেটের সেলামী, পৌর পানি সরবরাহ ও জলবায়ু পরিবর্তন ইত্যাদি খাতে।

সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে- জলবায়ু পরিবর্তন, হাট বাজার উন্নয়ন, ট্রাক টার্মিনাল নির্মাণ, শিশু পার্ক নির্মাণ, পৌর মিলনায়তন এবং গরুর বাজার সম্প্রসারণ খাতে, বাণিজ্যিক মার্কেট নিমার্ণ, সৌন্দর্যবর্ধন। বাজেটে সমাপনী স্থিতি ধরা হয়েছে এক কোটি ৫০ লাখ টাকা।

বাজেট ঘোষণা উপস্থিত ছিলেন- অনুষ্ঠানে পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব সৈয়দ আবুজর গিফারি, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. গোলাম কাউসার,  ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
জিপি

শেষ হলো কলকাতায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসব
গ্রন্থমেলায় মাসরুর আরেফিনের ‘আগস্ট আবছায়া’
শেবাচিমে ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ায় ১৮ রোগী অসুস্থ
চট্টগ্রামের জিয়া স্মৃতি জাদুঘরের নাম পরিবর্তনের দাবি
চিকিৎসকসহ ২ জনকে সাময়িক বরখাস্তের সুপারিশ, তদন্ত কমিটি


মঙ্গলবার আখেরি মোনাজাতে শেষ হচ্ছে সাদ অনুসারীদের ইজতেমা
ভালুকায় যুবকের মরদেহ উদ্ধার
কুয়েতে সড়ক দুর্ঘটনায় নড়াইলের যুবক নিহত
প্রধানমন্ত্রীর সঙ্গে ক্রাউন প্রিন্স ও ফাতিমার বৈঠক
নারায়ণগঞ্জে কভার্ডভ্যান চাপায় ব্যবসায়ী নিহত