‘কথাবার্তার আসর’ ৩৩ তরুণ প্রতিভাকে পুরস্কৃত করলো রবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

প্রতিশ্রুতিশীল তরুণদের প্রতিভা তুলে ধরার সুযোগ করে দিতে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের আয়োজনে সৃজনশীল কবিতা ও গানের  প্রতিযোগিতা ‘কথাবার্তার আসর’ এর ষষ্ঠ পর্যায়ে বিজয়ীদের  পুরস্কৃত করা হয়েছে।

ঢাকা: প্রতিশ্রুতিশীল তরুণদের প্রতিভা তুলে ধরার সুযোগ করে দিতে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের আয়োজনে সৃজনশীল কবিতা ও গানের  প্রতিযোগিতা ‘কথাবার্তার আসর’ এর ষষ্ঠ পর্যায়ে বিজয়ীদের  পুরস্কৃত করা হয়েছে।   
রবি’র কর্পোরেট হেড অফিসে মঙ্গলবার বিজয়ী ৩৩ জনের হাতে এ পুরস্কার তুলে দেন প্রধান অতিথি কবি নির্মলেন্দু গুণ। এতে দেশের খ্যাতিমান সঙ্গীত শিল্পী কনকচাঁপা গানে গানে সবাইকে মাতিয়ে তোলেন।  প্রতিযোগিরাও কবিতা আবৃত্তি ও গান পরিবেশন করেন।   

এ সময় উপস্থিত ছিলেন রবি’র চিফ মার্কেট অফিসার (সিএমও) বিদ্যুৎ কুমার বসু, ভাইস প্রেসিডেন্ট প্রডাক্ট অ্যান্ড সার্ভিস সাদাত আদনান আহমদ, মার্কেট অপারেশন কন্সালটেন্ট অধ্যাপক আফসার আহমদ, প্রডাক্টস অ্যান্ড সার্ভিসেসের  ম্যানেজার রাশেদুল হাসান স্টালিন ও প্রডাক্ট অ্যান্ড সার্ভিস স্পেশালিস্ট মীর পারভিন।  

কথাবার্তা আসর-৬ এ ৩০, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ তম সপ্তাহের বিজয়ীরা হলেন যথাক্রমে রাজিয়া সুলতানা, মো: মুকুল, শেখ নুরুজ্জামান, সাবরিন জাহান কৃপা, মো: আলমগীর, শেখ নুরুজ্জামান, সুইটি শর্মা, রোজিনা বেগম, সাবরিনা আফরিন, সিরাজুম মুনিরা বিনতে ইউসুফ, মোস্তফা কামাল, রাজিয়া সুলতানা, জাহাঙ্গীর কবির, আব্দুল হামিদ চৌধুরী, মির হুজাইফা আল মামদুহ ও সাজ্জাদ হোসাইন প্রমুখ।

মাস সাতেক আগে মোবাইলফোন অপারেটর রবি  দেশের  তরুণদের মধ্যে নিজেদের প্রতিভা তুলে ধরার সুযোগ করে দিতে চালু করা এ কথাবার্তার আসরে অন্তত ১৫ লাখ গ্রাহক তাদের নাম নিবন্ধন করেছেন। তাদের মধ্য থেকে ২৪ লাখ  অডিও ফাইলে কবিতা, গান জমা হয়। সেখান থেকে  প্রতি মাসে সেরাদের বিজয়ী করা হয়।

এটি একটি বড় ধরণের প্রতিভা অন্বেষন কর্মসূচি, যার মধ্য দিয়ে রবি তরুণদের প্রতিভা বিকাশে ভূমিকা রাখছে।          

বাংলাদেশ সময়: ১৮৩৬ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১১

অজ্ঞাত রোগে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আরো ৮ শিশু
করোনা: টোকিও অলিম্পিকের নতুন সূচি ঘোষণা
অসহায়-দিনমজুর ২০০ পরিবারে ডবলমুরিং থানার সহায়তা
ঈশ্বরদীতে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ১
করোনা স্ক্রিনিং কিট বিআইটিআইডিতে দিলেন নওফেল


প্রবাসীরা কোয়ারেন্টিনে না থাকলে তথ্য দিন: নাসিক
করোনায় পশ্চিমবঙ্গে দ্বিতীয় মৃত্যু
পাপনের সহায়তায় সুরক্ষাসামগ্রী পেলেন কিশোরগঞ্জ সিভিল সার্জন
হবিগঞ্জে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে ঘরে থাকার আহ্বান
করোনা শনাক্তে শেবামেকে পৌঁছেছে পিসিআর মেশিন