লয়েড ভিশনের নতুন পণ্য এখন বাজারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মাল্টি লেভেল মার্কেটিং কোম্পানী ‘লয়েড ভিশন’ সম্প্রতি নতুন কিছু পণ্য বাজারে এনেছে। নতুন এই পণ্যসমূহ ক্রেতা সাধারণের কাছে পরিচিত করিয়ে দেওয়ার লক্ষ্যে গত শুক্রবার রাজধানীর উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে এক প্রদর্শনী ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

ঢাকা: মাল্টি লেভেল মার্কেটিং কোম্পানী ‘লয়েড ভিশন’ সম্প্রতি নতুন কিছু পণ্য বাজারে এনেছে।

নতুন এই পণ্যসমূহ ক্রেতা সাধারণের কাছে পরিচিত করিয়ে দেওয়ার লক্ষ্যে গত শুক্রবার রাজধানীর উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে এক প্রদর্শনী ও র‌্যালী অনুষ্ঠিত হয়। কোম্পানির চেয়ারম্যান হোসাইন মাহমুদ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই নতুন পণ্য প্রদর্শনী অনুষ্ঠানে ‘লয়েড ভিশন’-এর সারাদেশের ডিস্ট্রিবিউটররা উপস্থিত ছিলেন।      

সোমবার ‘লয়েড ভিশন’-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

প্রদর্শনীর পণ্য তালিকার মধ্যে ছিল: বে¬ডলেস টেবিলফ্যান, আপ-ডাউন স্ট্যান্ড ফ্যান, ল্যাপটপ, হ্যান্ডিক্যাম, মোবাইল ফোন, মোটরবাইক, ভোল্ট স্টাবলাইজারসহ বিভিন্ন ধরণের ইলেকট্রনিক পণ্যসমূহ।

হোসাইন মাহমুদ রাসেল বলেন, এমএলএম ব্যবসা নিয়ে অনেকের মধ্যে কিছু নেতিবাচক মনোভাব রয়েছে। কিন্তু লয়েড ভিশন গত চার বছর ধরে ব্যবসায়িক সিস্টেম ও স্বচ্ছতার মাধ্যমে সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে।

তিনি বলেন, লয়েড ভিশন লিডারশিপের মাধ্যমে অসংখ্য মানুষের মাঝে সামাজিক সম্পর্ক উন্নয়ন ও অংশীদারিত্বের ভিত্তিতে সমগ্র কর্মকা- পরিচালনা করে থাকে। এর ফলে ভোক্তারাও সম-পরিমাণ মুনাফা ভোগী ও স্বাবলম্বী হয়। পাশাপাশি লয়েড ভিশন সামাজিক দায়বদ্ধতার কারণে বিভিন্ন ধরণের সেবামূলক কর্মকা-ও পরিচালনা করে থাকে।

কোম্পানীর ডিএমডি আশফাক সিদ্দিক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। পরে কোরিওগ্রাফার কৃষাণ ভূইয়ার কোরিওগ্রাফিতে র‌্যাম্প প্যারেডের মাধ্যমে অনুষ্ঠিত হয় নতুন সংযুক্ত হওয়ার পণ্যের প্রদর্শনী।   

বাংলাদেশ  সময় : ০১০৩ ঘণ্টা, ২৫ অক্টোবর , ২০১১

যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
শ্রমিকদের ব্যাংক হিসাব খোলার শেষ সময় ২০ এপ্রিল
সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে


চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও