নির্মিত হচ্ছে ফেভিকলের দ্বিতীয় কারখানা

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিডিলাইট লোগো

ঢাকা: ফেভিকল ব্র্যান্ডের অ্যাডহেসিভের (আঠা) উৎপাদক প্রতিষ্ঠান পিডিলাইট স্পেশালিটি কেমিক্যালস (বাংলাদেশ) প্রাইভেট লিমিটেড বাংলাদেশে দ্বিতীয় কারখানার নির্মাণ শুরু করেছে; যা ২০১৯ সাল থেকে উৎপাদন কার্যক্রম শুরু করতে সক্ষম হবে বলে আশা করছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

বৃহস্পতিবার (০৫ এপ্রিল) পিডিলাইট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ভারত পুরি’র বাংলাদেশ সফরকে কেন্দ্র করে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরা হয়।

পিডিলাইট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ভারত পুরি সম্প্রতি বাংলাদেশ সফরে এসে বলেন, বাংলাদেশে পিডিলাইটকে গুণগতমান ও নতুন উদ্ভাবনের মাধ্যমে একটি বিশ্বমানের প্রতিষ্ঠান হিসেবে বজায় রাখতে আমরা বদ্ধ পরিকর। পিডিলাইটে আমরা খুব সহজ কৌশল অনুসরণ করি, যেমন আমরা আমাদের আওতার বাইরে থাকা গ্রাহকদের খুঁজে বের করি এবং তাদের সেবার আওতায় নিয়ে আসি আমাদের পণ্য দিয়ে নয়- ব্র্যান্ড দিয়ে। পিডিলাইটের সাফল্যই হচ্ছে গ্রাহকের সান্নিধ্যে থেকে তাদের সঙ্গে বন্ধন তৈরি করা।

‘ফেভিকল ওয়ান কে পি ইউ আর’ এবং ‘ফেভিকল মেরিন’ বাংলাদেশের এডহেসিভ মার্কেটে আনা হয়েছে যা উন্নত গ্রেডের কাঠের আঠা হিসেবে কাঠ মিস্ত্রিদের কাছে ইতোমধ্যেই সমাদৃত হয়েছে।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, পিডিলাইট ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় ব্র্যান্ড ফেভিকল বাংলাদেশে আঠার সমার্থক হিসেবে ব্যবহার হয়ে আসছে। পণ্যটি ব্যবহারকারীরা অত্যন্ত বিশ্বস্ততার সঙ্গে ব্যবহার করে আসছে।

উৎপাদক প্রতিষ্ঠানের কর্মকর্তারা বলছেন, বাংলাদেশে বিক্রয়কৃত ৮০ শতাংশ পণ্যই বাংলাদেশে উৎপাদিত। এছাড়া সার্ক দেশ সমূহ বিশেষ করে শ্রীলংকা, নেপাল ও পাকিস্তানেও বাংলাদেশ থেকে পণ্য রফতানি হচ্ছে। বাংলাদেশে উৎপাদিত পিডিলাইটের সব পণ্য সমূহ শতভাগ কমপ্লায়েন্ট এবং বিশ্বমান নিশ্চিত করে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- প্রভাকর জৈন (সিইও ইন্টারন্যাশনাল অপারেশন), মানব ঘোষ (প্রেসিডেন্ট), ভিশাল মালহান (সিনিয়র ভাইস প্রেসিডেন্ট) সহ পিডিলাইট বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৮
আরবি/

মালদ্বীপ প্রেসিডেন্ট নির্বাচন: বিরোধী প্রার্থীর জয় দাবি
উজিরপুরে ইউপি চেয়ারম্যান হত্যা: আটক ৪ জন জেলহাজতে
বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
সন্তানের পাসপোর্ট দিয়েই যুক্তরাজ্য থেকে পোল্যান্ড পাড়ি!
মেহেরপুর অস্ত্রসহ যুবদল নেতা গ্রেফতার
ঈশ্বরদীতে ৩০ লিটার চোলাই মদসহ আটক ১
নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী
শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানদের হারালো বাংলাদেশ
প্রথম বাংলাদেশি হিসেবে মাশরাফির ২৫০ উইকেট