মৌলভীবাজারে ইবিএলের মানি লন্ডারিং প্রতিরোধ কর্মশালা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) বাংলাদেশ ব্যাংক কর্তৃক মনোনীত লিড ব্যাংক হিসেবে মৌলভীবাজার জেলার সকল বাণিজ্যিক ব্যাংকগুলোর জন্য ‘মানি লন্ডারিং প্রতিরোধ আইন ২০০৯’ এবং ‘সন্ত্রাসবাদ প্রতিরোধ আইন ২০০৯’ এর ওপর দিনব্যাপী একটি প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে।

ঢাকা: ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) বাংলাদেশ ব্যাংক কর্তৃক মনোনীত লিড ব্যাংক হিসেবে মৌলভীবাজার জেলার সকল বাণিজ্যিক ব্যাংকগুলোর জন্য ‘মানি লন্ডারিং প্রতিরোধ আইন ২০০৯’ এবং ‘সন্ত্রাসবাদ প্রতিরোধ আইন ২০০৯’ এর ওপর দিনব্যাপী একটি প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে।

সম্প্রতি মৌলভীবাজার শহরের ওয়েস্টার্ন হোটেলে আয়োজিত কর্মশালার উদ্বোধন করেন ইস্টার্ন ব্যাংক হেড অব ইন্টারনাল কমপ্লায়েন্স মাহবুবুল আলম তৈয়ব।

কেন্দ্রীয় ব্যাংকের এন্টি মানি লন্ডারিং বিভাগের উপ-মহাব্যবস্থাপক ইস্কান্দর মিঞা, যুগ্ম পরিচালক মো. আবু জাফর ও উপ-পরিচালক মোহাম্মদ আব্দুর রব কর্মশালাটি পরিচালনা করেন। কর্মশালায় মৌলভীবাজার জেলায় অবস্থিত বিভিন্ন ব্যাংকের ৫৬ জন কর্মকর্তা/নির্বাহী অংশগ্রহণ করেন।

ইস্টার্ন ব্যাংকের হেড অব অপারেশন রিস্ক মো. আব্দুল আওয়াল, হেড অব কমপ্লায়েন্স ইউনিট মোহাম্মদ শাহজাহান আলী ও মৌলভীবাজার শাখা ম্যানেজার মো. বদরুল ইসলামসহ অন্য কর্মকর্তারা কর্মশালায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১১

‘আমার জীবন, আমার যোগ– বাংলাদেশ’ অনলাইন প্রতিযোগিতা
করোনা দেখালো সংক্রামক রোগ সীমান্ত চেনে না
গাজীপুরে করোনা নিয়েই কাজে যোগ দিলেন শ্রমিক!
বর্ণ বৈষম্যের প্রতিবাদ করে ট্রলের শিকার কারিনা
ইনজুরিতে পড়েননি মেসি, খেলবেন 'শুরু' থেকেই


ভূমিমন্ত্রীর নির্দেশে আইসোলেশন সেন্টার হচ্ছে আনোয়ারায়
সুন্দরবনে অপহৃত সেই ঝিনুক শ্রমিক উদ্ধার
লাল-হলুদ-সবুজ অঞ্চল ব্যবস্থাপনায় নীতিমালা দাবি
আশপাশে করোনা রোগী থাকলে জানান দেবে অ্যাপ
বজ্রপাতে ৮ জেলায় ১৬ জনের মৃত্যু