মাইডাস ও রেনউইকে লভ্যাংশ ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের মাইডাস ফাইন্যান্স ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ট) ও প্রকৌশল খাতের রেনউইক যজ্ঞেস্বরের ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের মাইডাস ফাইন্যান্স ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ট) ও প্রকৌশল খাতের রেনউইক যজ্ঞেস্বরের ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

৩০ জুন ২০১১ সমাপ্ত অর্থবছরের জন্য প্রতিষ্ঠান দুটি এ লভ্যাংশ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েব সাইটে বৃহস্পতিবার এ তথ্য প্রকাশ করা হয়।

এতে জানানো হয়, আগামী ৮ ডিসেম্বর মাইডাস ফ্যইন্যান্সের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। পুরনো এয়ারপোর্ট রোডের ট্রাস্ট মিলনায়তনে সকাল ১১টায় এজিএম শুরু হবে। রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ নভেম্বর। সমাপ্ত বছরে এ কোম্পানির কর পরিশোধের পর নিট মুনাফা হয়েছে ছয় কোটি ৬৩ লাখ ৮০ হাজার টাকা, শেয়ারপ্রতি আয় (ইপিএস) ১২ দশমিক ১৪ টাকা ও শেয়ারপ্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩২ দশমিক ৩৮ টাকা।

অন্যদিকে রেনউইক যজ্ঞেস্বরের এজিএম অনুষ্ঠিত হবে আগামী ২৬ নভেম্বর। রেকর্ড ডেইট নির্ধারণ করা হয়েছে ১৪ নভেম্বর। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির মুনাফা হয়েছে এক কোটি নয় লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১১

প্রথম ইউরোপীয় দেশ হিসেবে ‘করোনামুক্ত’ মন্টেনিগ্রো
উল্লাপাড়ায় ঘুড়ি কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত এক
ইডিইউতে হারমনি অব আর্টস আজ ও কাল
বিশ্ব তামাকমুক্ত দিবস রোববার
খুলনায় চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু


ছোটপর্দায় আজকের খেলা
বরিশালে শুরু হয়েছে যাত্রীবাহী নৌযান চলাচল, যাত্রী সঙ্কট
চট্টগ্রামে ভিন্ন পরিবেশে যাত্রীদের ট্রেন যাত্রা
চেম্বার পরিচালক সৈয়দ জামাল আহমেদের মৃত্যু
লেভার নৈপুণ্যে আবারও বায়ার্নের গোল উৎসব