চার দেশে বিশেষ রোমিং ট্যারিফের ঘোষণা দিল এয়ারটেল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভারত, শ্রীলঙ্কা, কাতার এবং পাকিস্তানে ভ্রমণকারীদের জন্য বিশেষ রোমিং ট্যারিফের ঘোষণা দিয়েছে এয়ারটেল বাংলাদেশ। এসব দেশে ভ্রমণকালে বাংলাদেশের এয়ারটেল গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় স্থানীয় রেট, বাংলাদেশে আউটগোয়িং কলে বিশেষ রেট এবং ফ্রি ইনকামিং কল।

ঢাকা: ভারত, শ্রীলঙ্কা, কাতার এবং পাকিস্তানে ভ্রমণকারীদের জন্য বিশেষ রোমিং ট্যারিফের ঘোষণা দিয়েছে এয়ারটেল বাংলাদেশ। এসব দেশে ভ্রমণকালে বাংলাদেশের এয়ারটেল গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় স্থানীয় রেট, বাংলাদেশে আউটগোয়িং কলে বিশেষ রেট এবং ফ্রি ইনকামিং কল। তবে এসব কলের ক্ষেত্রে বিটিসিএল’র চার্জ প্রযোজ্য হবে। এছাড়াও পোস্ট পেইড গ্রাহকরা উপভোগ করতে পারবেন আন্তর্জাতিক জিপিআরএস রোমিং সুবিধা।

এ রোমিং ট্যারিফ সম্পর্কে এয়ারটেলের প্রধান নির্বাহী ও ম্যানেজিং ডিরেক্টর ক্রিস টবিট বলেন, ‘এয়ারটেলের সার্বক্ষণিক প্রচেষ্টা থাকে যেন গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নয়নকারী, ভিন্নধর্মী এবং সাশ্রয়ী সেবা প্রদান করা সম্ভব হয়। বাংলাদেশের ৫০ লক্ষাধিক গ্রাহকের জন্য ভারত, শ্রীলঙ্কা, কাতার এবং পাকিস্তানে ভ্রমণকালে আকর্ষণীয় ট্যারিফ ঘোষণা করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এ কল রেটগুলোর সাহায্যে বেশ সাশ্রয়ে এয়ারটেল গ্রাহকরা তাদের প্রিয়জনদের কাছে থাকতে পারবেন।’

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১১

কাস্টম হাউসে করোনার থাবা, শারীরিক দূরত্ব নিশ্চিতের দাবি
করোনায় দিশেহারা বোয়িং, ১২ হাজার কর্মী ছাঁটাই
কাঁঠালবাড়ী ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় 
কমেছে মাছ-মুরগি-সবজির দাম
সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে ট্রাম্পের স্বাক্ষর


চিকিৎসাধীন চট্টগ্রামের শীর্ষ তিন করোনাযোদ্ধা
শনির দশা কাটছে না রাজশাহীর আমের
লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু