সোনারগাঁও হোটেলে বঞ্চিত শিশুদের সঙ্গে ইফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবসে হোটেল সোনারগাঁওয়ে অধিকার বঞ্চিত শিশুদের জন্য ইফতার পার্টির আয়োজন করা হয়।

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবসে হোটেল সোনারগাঁওয়ে অধিকার বঞ্চিত শিশুদের জন্য ইফতার পার্টির আয়োজন করা হয়।

সোমবার সোনারগাঁওয়ের বল রুমে এ আয়োজনে অংশ নেন বিমান ও পর্যটন মন্ত্রী জিএম কাদের এবং একই মন্ত্রণালয়ের সচিব মো. আতহারুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন, পাঁচ তারকা হোটেলের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সোনারগাঁও হোটেলের জেনারেল ম্যানেজার এলড্রিজ জে ম্যাক ইউয়ান ৩ এবং হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোস্তফা কামাল খান-এসডিসি, পিএসসি প্রমুখ।

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের আমন্ত্রণে ইফতার মাহফিলে ৭টি এতিমখানা ও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ৪৫০ জন অধিকার বঞ্চিত শিশু অংশগ্রহণ করে। এতিমখানা ও প্রতিষ্ঠানগুলোর মধ্যে, অম্বর শাহ মাদ্রাসা, রাহমাত-ই-আলম ইসলাম মিশন, আহসানিয়া মহিলা মিশন, ডরমিটরি অরফানেজ, আশিক ফাউন্ডেশন, আলামিন লিল্লাহ বোর্ডিং এবং আদাবর মাদ্রাসা এতিমখানা অন্যতম।

হোটেল কর্মকর্তাগণ বলেন, সমাজ সেবার প্রতি প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল খুবই আগ্রহী। হোটেলের কমিউনিটি কেয়ার প্রোগ্রামের আওতায় প্রতিবছর পবিত্র রমজানে এতিমদের নিয়ে এ ধরণের ইফতার পার্টির আয়োজন করা হয়। এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে অধিকার বঞ্চিত শিশুরা পাঁচ তারকা হোটেলে ইফতার করার সুযোগ পায়। এ ধরনের উদ্যোগ ধনী ও দরিদ্রের মধ্যে যে বৈষম্য তার মধ্যে সেতু বন্ধন করবে।

হোটেলের কমিউনিটি কেয়ার প্রোগ্রামের আওতায় সোনারগাঁও হোটেল গত ১৪ বছর ধরে এ ধরনের ইফতার পার্টির আয়োজন করে আসছে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১১

করোনায় যুক্তরাষ্ট্রের সামনে আরও অনেক বেশি মৃত্যু: ট্রাম্প
করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা
করোনায় অর্থনীতির প্রভাব নিয়ে সর্তক করলেন প্রধানমন্ত্রী
যাত্রী পারাপার বন্ধ, সুনসান কাঁঠালবাড়ী ফেরিঘাট এলাকা
চার কার্যক্রম নিয়ে প্রধানমন্ত্রীর কর্মপরিকল্পনা ঘোষণা


যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
করোনা: বেলারুশ প্রিমিয়ার লিগ বন্ধ করবে না কর্তৃপক্ষ
সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় সৈয়দপুরে ২ নৈশকোচ জব্দ 
শেবাচিমে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় ৮ রোগী ভর্তি
কমলনগরে ৬ জেলের জরিমানা