‘উদয়’ গ্রাহকদের সম্মানে রবির ইফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দেশের আকর্ষণীয় পোস্টপেইড ব্র্যান্ড ‘উদয়’ গ্রাহকদের সম্মানে সম্প্রতি এক ইফতার মাহফিল আয়োজন করে দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। গুলশানের এক অভিজাত হোটেলে আয়োজিত এই ইফতার  আয়োজনে বিভিন্ন কর্পোরেট হাউস ও নেতৃস্থানীয় ব্যাক্তিরা অংশ নেন।  

ঢাকা: দেশের আকর্ষণীয় পোস্টপেইড ব্র্যান্ড ‘উদয়’ গ্রাহকদের সম্মানে সম্প্রতি এক ইফতার মাহফিল আয়োজন করে দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। গুলশানের এক অভিজাত হোটেলে আয়োজিত এই ইফতার  আয়োজনে বিভিন্ন কর্পোরেট হাউস ও নেতৃস্থানীয় ব্যাক্তিরা অংশ নেন।   

এতে রবি’র চিফ মার্কেটিং অফিসার  বিদ্যুৎ কুমার বসু  বলেন, ‘পোস্টপেইড ব্র্যান্ড ‘উদয়’ ব্যক্তি ও উদ্যোক্তা গ্রাহকদের জন্য এমন এক টেলিযোগাযোগ সমাধান যার সাথে বাড়তি আকর্ষণ হিসাবে থাকছে লাইফস্টাইল সুবিধা।’

তিনি আরো বলেন, ‘গ্রাহকদের পাশে রবি সব সময় গুণগতমানের দিক থেকে সেরা সেবা ও সুবিধা নিয়েই হাজির থাকার চেষ্টা করে অব্যাহত রেখেছে। ‘উদয়’ সে প্রচেষ্টারই একটা অংশ।’

অনুষ্ঠানে রবির চিফ স্ট্র্যাটিজিক অফিসার তাৎসু কনো,  ভাইস প্রেসিডেন্ট (ইন্টারনাল অডিট) শফিক আযলে বিন মাশহার, ভাইস প্রেসিডেন্ট (বিজনেস সেলস অ্যান্ড সার্ভিস) জহির রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০০১১



করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় 
মিরপুর স্টেডিয়াম চিকিৎসার জন্য দিতে প্রস্তুত বিসিবি
বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু, ১৫ বাড়ি লকডাউন
ভারতীয় নাগরিকদের আতঙ্কিত না হওয়ার অনুরোধ রীভা গাঙ্গুলির
কাশিয়ানীতে পিকআপ ভ্যানচাপায় নিহত ১


মানুষকে ঘরে রাখতে বাজার নিয়ে পুলিশের ‘হোম সার্ভিস’
সাফল্যে বছর শেষ করলো ডিবিএল ফার্মা ইনক
সন্তানের মতোই বোনকে দেখেন কৃতি শ্যানন
সবাই এগিয়ে এলে করোনা মোকাবিলা সম্ভব: আতিক
সিলেটে হোম কোয়ারেন্টিন ছাড়লো ১৭৩৪ জন