ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

গ্রামীণফোনের গ্রাহকরা এমিরেটসের টিকেট কিনলে ছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৮-১৩ ০৮:৫১:৪৯ পিএম
গ্রামীণফোনের গ্রাহকরা এমিরেটসের টিকেট কিনলে ছাড়

ঢাকা: গ্রামীণফোনের রোমিং গ্রাহকরা ওয়েব সাইটের মাধ্যমে এমিরেটস্রে টিকেট কিনলে বিশ্ব্যাপী এমিরেটস নেওয়ার্টভুক্ত যে কোনো গন্তব্যে বিশেষ ছাড় পাবেন।

সম্প্রতি দুবাইভিত্তিক বিমান সংস্থা এমিরেটস্ এয়ারলাইনস ও দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এই যৌথ প্রচার কার্যক্রম শুরু করেছে।

গ্রামীণফোনের লয়্যালটি প্রোগ্রাম ম্যানেজমেন্ট প্রধান ফাহাদ সালেহ এবং এমিরেটস্রে বাংলাদেশ সেলস ম্যানেজার ইসমাইল ভূঁইয়া সম্প্রতি এমিরেটস্ ঢাকা অফিসে এ সংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে গ্রামীণ ফোনের রোমিং গ্রাহকরা এমিরেটস্রে www.emirates.com.পড়স ওয়েবসাইটের মাধ্যমে টিকেট কিনলে বিশ্বব্যাপী এমিরেটস্ নেটওয়ার্কভুক্ত যে কোনো গন্তব্যে বিশেষ ছাড় লাভ করবেন। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত অফারটি বহাল থাকবে।
ইসমাইল ভূঁইয়া এ চুক্তি সম্পর্কে বলেন, ‘গ্রামীণফোনের সহযোগিতায় তাদের রোমিং গ্রাহকদের বিশেষ ভাড়া অফার করতে পেরে আমরা আনন্দিত। আমার বিশ্বাস এর ফলে রোমিং গ্রাহকরা উপকৃত হবেন এবং এমিরেটস্ ভ্রমণের ক্ষেত্রে উৎসাহিত হবেন। একই সঙ্গে এ জাতীয় চুক্তি আমাদের দুটি প্রতিষ্ঠানের মধ্যে বন্ধন আরও সুদৃঢ় করবে। ’

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ১৭টি ফ্লাইট পরিচালনা করছে এবং দুবাই হয়ে ৬৭টি দেশের ১১৪টি গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১১ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa