দুর্ঘটনায় শ্রমিক নিহত: হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দিনাজপুরের পানামা হিলি বন্দরে বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য আমদানি-রপ্তানি বন্ধ করে দিয়েছে শ্রমিকরা। পোর্টের অভ্যন্তরে ট্রাক চাপায় শ্রমিক নিহত হওয়ার ঘটনায় আমদানি-রপ্তানি বন্ধ করে দেওয়া হয়।

হিলি (দিনাজপুর): দিনাজপুরের পানামা হিলি বন্দরে বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য আমদানি-রপ্তানি বন্ধ করে দিয়েছে শ্রমিকরা। পোর্টের অভ্যন্তরে ট্রাক চাপায় শ্রমিক নিহত হওয়ার ঘটনায় আমদানি-রপ্তানি বন্ধ করে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পোর্টের ভিতরে ভারতীয় ট্রাক থেকে পণ্য আনলোড করার সময় বাংলাদেশী  ট্রাকের (ঢাকা মেট্রো- ট ১১- ২৯০৭) চাপায় ঘটনাস্থলেই চেংগ্রামের মনতাজের ছেলে নওশাদ (৩৫) শ্রমিক নিহত হন। এসময় দুই শ্রমিক আহত হন।

এদিকে ট্রাক চাপায় শ্রমিক নিহত হওয়ার ঘটনায় বন্দরের ভিতরে শ্রমিকরা তিনটি ট্রাক ভাংচুর করে। পরে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়েন্ত্রণে আনে। এরপরই আনলোড বন্ধ করে দেওয়া হয়।

হাকিমপুর থানার অফিসার্চ ইনচার্জ হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, ট্রাকের চাপায় এক শ্রমিক নিহত হওয়ার কারণে বন্দরের শ্রমিকরা উত্তেজিত হয়ে হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১১

চলে গেলেন রিয়াল, বার্সা, অ্যাতলেটিকোর সাবেক কোচ অ্যান্টিচ
করোনা: বরিশাল জেলায় প্রবেশে নিষেধাজ্ঞা
সাজেকে ‘হাম-রবেলা’ টিকা ক্যাম্পেইন শুরু
ত্রিপুরায় করোনায় আক্রান্ত একজন শনাক্ত
বিনিয়োগ বাড়লেও ইপিজেডে কমেছে জনবল


করোনা: লালমনিরহাটে বেগুনের কেজি ২ টাকা!
হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়ায় রাস্তায় ইজিবাইকে জন্ম নিলো শিশু
‘করোনা’ গুজব ঠেকাতে ফেসবুকের সমন্বিত উদ্যোগ
নারায়ণগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগ বন্ধ ঘোষণা
উজিরপুরে ৫ বাড়ি লকডাউন