টিএনটি এক্সপ্রেসের লয়্যালটি ক্যাম্পেইন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢাকা ও চট্টগ্রামের কার্যালয়ের মাধ্যমে পাঠানো শিপমেন্টের ওপর বিশেষ ডিসকাউন্ট ঘোষণা করেছে ডেলিভারি কোম্পানি-টিএনটি এক্সপ্রেস। রিটেইল লয়্যালটি ক্যাম্পেইনের অধীনে এ অফার চলবে ১০ আগস্ট থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

ঢাকা: ঢাকা ও চট্টগ্রামের কার্যালয়ের মাধ্যমে পাঠানো শিপমেন্টের ওপর বিশেষ ডিসকাউন্ট ঘোষণা করেছে ডেলিভারি কোম্পানি-টিএনটি এক্সপ্রেস। রিটেইল লয়্যালটি ক্যাম্পেইনের অধীনে এ অফার চলবে ১০ আগস্ট থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

বিশেষ এই ক্যাম্পেইন চলাকালীন টিএনটি এক্সপ্রেসের ঢাকা ও চট্টগ্রামের কার্যালয়গুলোর মাধ্যমে পাঠানো শিপমেন্টের ওপর গ্রাহকরা বিশেষ রেট উপভোগ করবেন এবং প্রতিটি শিপমেন্টের জন্য পুরস্কার জয়েরও সুযোগ থাকছে।

টিএনটি এক্সপ্রেস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার রাজিভ ভট্টাচার্য জানান, ‘যে সকল গ্রাহকরা সচরাচর আমাদের এক্সপ্রেস ডেলিভারি সেবা নিচ্ছেন, তাদের পুরস্কৃত করতে আমরা অঙ্গীকারাবদ্ধ এবং বর্তমান ক্যাম্পেইনটি তারই প্রমাণ। গ্রাহকদের সর্বোৎকৃষ্ট সেবা প্রদান কৌশলেরও প্রতিফলন ঘটেছে ক্যাম্পেইনটিতে।’

এছাড়াও টিএনটি এক্সপ্রেস বিনামূল্যে ‘টিএনটি শিওরওয়ার্ডস’ নামক একটি সদস্য কার্ডও অফার করছে। সদস্য কার্ডধারী গ্রাহক প্রতিটি পাঠানো কনসাইনমেন্টের জন্য নির্দিষ্ট পয়েন্ট লাভ করবেন। বাংলাদেশস্থ টিএনটি এক্সপ্রেসের ঢাকা ও চট্টগ্রাম অফিস থেকে অর্জিত পয়েন্টের বিপরীতে বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার পাওয়া যাবে।

মধ্যপ্রাচ্য ও উপমহাদেশ টিএনটি অ্যাসোসিয়েটস এর মহাব্যবস্থাপক  টিম ফ্র্যাংক বলেন, ‘টিএনটি ক্রমান্বয়ে বিশ্বব্যাপী বিস্তার ও বিকাশ লাভ করছে। আমাদের বিশ্বাস, গ্রাহক লয়্যালটি রক্ষা কৌশলের পরিপূরক হবে এই রিটেইল লয়্যালটি ক্যাম্পেইন।’

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১১

ফ্রান্সে ১ দিনেই করোনায় মৃত্যু ১১২০
পণ্য পৌঁছে দিয়ে ১০ দিনে রেলওয়ের আয় ৪ কোটি টাকা
৩ হাজার কর্মহীন মানুষের মধ্যে এমপি কমলের ত্রাণ বিতরণ 
ঝুঁকিপূর্ণ সাঁকোই ভরসা দুই উপজেলার ২০ হাজার মানুষের 
অসহায় মানুষের পাশে স্মারক সংগ্রাহক জসিম


মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’