php glass

এয়ারটেল নিয়ে এলো ‘জবস অ্যালার্ট’ সার্ভিস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এয়ারটেল বাংলাদেশ সম্প্রতি ‘জবস অ্যালার্ট’ নামে নতুন সার্ভিস চালু করেছে। এই সার্ভিসের মাধ্যমে গ্রাহকরা তাদের মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে চাকরির খবর নিতে পারবেন।

ঢাকা: এয়ারটেল বাংলাদেশ সম্প্রতি ‘জবস অ্যালার্ট’ নামে নতুন সার্ভিস চালু করেছে। এই সার্ভিসের মাধ্যমে গ্রাহকরা তাদের মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে চাকরির খবর নিতে পারবেন।

এই সার্ভিস এর মাধ্যমে গ্রাহকরা তাদের মোবাইল ফোনে এসএমএস এ দৈনিক দুইবার চাকরি সংক্রান্ত তথ্য পাবেন এবং প্রয়োজনে অতিরিক্ত তথ্যও গ্রহণ করতে পারবেন। প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহকেরা এই সেবা নিতে পারবেন।
 
সেবাটি চালু উপলক্ষে এয়ারটেলের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ক্রিস টবিট বলেন, জনগণ ভালোবাসে এমন সেবা চালুর ব্যাপারে এয়ারটেল আন্তরিকভাবে কাজ করছে। আমরা বিশ্বাস করি, চাকরীপ্রার্থীদের এই ভ্যালু অ্যাডেড সেবা বিশেষভাবে সাহায্য করবে।

প্রাথমিকভাবে গ্রাহকরা তাদের পছন্দের চাকরির খোঁজ পেতে নিজেদের সম্পর্কে প্রয়োজনীয় কিছু তথ্য দেবেন। পরবর্তীতে গ্রাহকরা যতদিন এই সার্ভিসের সুবিধা গ্রহণ করবেন, ততদিন তাদের পছন্দ অনুযায়ী চাকরির খবর এসএমএস এর মাধ্যমে প্রেরণ করা হবে।

সেবা সক্রিয় করতে গ্রাহকদের ৩০০৩ নম্বরে ‘জবস’ লিখে এসএমএস পাঠাতে হবে। এতে গ্রাহকের চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ প্রোফাইল তৈরি হয়ে যাবে।

এই সেবা প্রদানে এয়ারটেল এর সার্ভিস পার্টনার হিসেবে রয়েছে ইউঔঙইঝ.ঈঙগ এবং ঔঙইঝঅ১.ঈঙগ.

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, মার্চ ২৮, ২০১১

বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির
২ বছরের মধ্যে ডিএনসিসির সব সুবিধা মিলবে অনলাইনে: আতিক
গণপরিবহনে যৌন হয়রানি বন্ধ চান সুজন
১৪২টি পদক নিয়ে ১৩তম আসর শেষ করল বাংলাদেশ


আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে ‘উড়ে যাওয়া পাখির চোখ’
মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত
‘শান্তির দূত’ থেকে যেভাবে গণহত্যার কাঠগড়ায় সু চি 
টিকফা বৈঠক পিছিয়ে মার্চে
ব্যাট হাতে দাপট দেখিয়েছেন যারা