php glass

অ্যাপেক্স অ্যাডেলচি ফুটওয়্যার ও আল-আরাফা ইসলামী ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান অ্যাপেক্স অ্যাডেলচি ফুটওয়্যার ও আল-আরাফা ইসলামী ব্যাংক লভ্যাংশ ঘোষণা করেছে। রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জের ওয়েব সাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান অ্যাপেক্স অ্যাডেলচি ফুটওয়্যার ও আল-আরাফা ইসলামী ব্যাংক লভ্যাংশ ঘোষণা করেছে। রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জের ওয়েব সাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

আল-আরাফা ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদ গত অর্থবছরের জন্য এর শেয়ারহোল্ডারদের ২৬ শতাংশ স্টক লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর শেয়ারহোল্ডাররা প্রতি ১০০টি সাধারণ শেয়ারের বিপরীতে ২৬টি বোনাস শেয়ার পাবেন। আগামী ১০ মে ব্যাংকটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১০ এপ্রিল। এ তারিখ পর্যন্ত যে সব বিনিয়োগকারীর কাছে এ শেয়ার থাকবে তারাই এর লভ্যাংশ পাবেন।

ব্যাংকটি আরো জানিয়েছে, ৩১ ডিসেম্বর ২০১০ সমাপ্ত অর্থবছরে এর শেয়ারপ্রতি আয় হয়েছে ৪.০৫ টাকা ও শেয়ারপ্রতি সম্পদমূল্য ১৬.৪২ টাকা।

এদিকে, এপেক্স অ্যাডেলচি ফুটওয়্যার কোম্পানির পরিচালনা পর্ষদ গত অর্থবছরের জন্য এর শেয়ারহোল্ডারদের ৪০ শতাংশ নগদ লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আগামী ৩ মে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১০ এপ্রিল।

৩১ ডিসেম্বর ২০১০ সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২০২.৮৭ টাকা ও শেয়ারপ্রতি সম্পদমূল্য ৬৮৫ টাকা।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০১১

নেইমারকে পেছনে ফেলেছেন সেঞ্চুরিয়ান জেসুস
বঙ্গবন্ধুর সমাধিতে নব-নিযুক্ত ৯ বিচারপতির শ্রদ্ধা 
‘সুন্দর দেশ গড়তে পরিচ্ছন্নতার যুদ্ধ শুরু করতে হবে’
হেরে যাওয়ার হতাশায় দলের নেতৃত্ব ছাড়ছেন জেরেমি করবিন
লোকবল সংকটে বন্ধ ১০৪ স্টেশন: রেলমন্ত্রী   


সব কাগজপত্র দেখার পর খালেদার জামিন নাকচ হয়েছে
সৌমনা দাশগুপ্ত’র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী
জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!