বোর্ড সভায় ইসলামী ব্যাংকের ৩৫ শতাংশ স্টক ডিভিডে ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

শেয়ারহোল্ডারদের জন্য ২০১০ সালে ৩৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে ইসলামী ব্যাংক।  ব্যাংকের ২৮তম বার্ষিক সাধারণ সভায় অনুমোদন সাপেক্ষে এ ডিভিডেন্ড প্রদান করা হবে।

ঢাকা: শেয়ারহোল্ডারদের জন্য ২০১০ সালে ৩৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে ইসলামী ব্যাংক।  ব্যাংকের ২৮তম বার্ষিক সাধারণ সভায় অনুমোদন সাপেক্ষে এ ডিভিডেন্ড প্রদান করা হবে।

ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক আবু নাসের মোহাম্মদ আবদুজ জাহেরের সভাপতিত্বে সম্প্রতি পরিচালনা পর্ষদের (বোর্ড অব ডিরেক্টরস) সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় ২০১০ সালের লাভ-লোকসান ও ব্যালেন্স শিট অনুমোদন করা হয় এবং আগামী ১৮ মে ব্যাংকের ২৮তম বার্ষিক সাধারণ সভা ও বিশেষ সাধারণ সভা অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়। একই সাথে ১৩ এপ্রিল ডিভিডেন্ডের রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে।

সভায় ব্যাংকের মুদারাবা পারপিচুয়াল বন্ডের জন্য ২০১০ সালে বার্ষিক মুনাফার হার ১২ দশমিক ৩৫ শতাংশ নির্ধারণ করে ব্যাংকের বার্ষিক সাধারণ সভার দিন থেকে পরবর্তী ৩০ দিনের মধ্যে বন্ডের মুনাফা বণ্টনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

সৌদি আরবের আল-রাজী কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ট্রেড-এর প্রতিনিধি ইউসিফ আবদুলাহ আল রাজি, ড. আব্দুল হামিদ ফুয়াদ আল-খতিব, ইসলামী উন্নয়ন ব্যাংকের (আইডিবি) জেদ্দা প্রতিনিধি মোহাম্মদ আদনান মাইদানি, কুয়েত আওকাফ পাবলিক ফাউন্ডেশনের প্রতিনিধি মোহাম্মদ আব্দুলাহ আল জালাহ্’মাসহ দেশি-বিদেশি পরিচালকরা সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০১১

বিঅ্যান্ডজি এলিভেটরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
চাকরিদাতা ও প্রত্যাশীদের মিলনমেলা ইস্ট ডেল্টায়
‘কর্ণফুলী টানেল দেশের প্রবৃদ্ধিকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে’
‘মেয়র-সিডিএ চেয়ারম্যান নেই কেন’ প্রশ্ন মন্ত্রী তাজুলের
বিজ্ঞান কলেজে বঙ্গবন্ধুকে নিয়ে কুইজ প্রতিযোগিতা


সীমান্তে হত্যার প্রতিবাদে জাবি ছাত্রের অনশন
ইংলিশ বোলারদের সামনে ধুঁকছে দক্ষিণ আফ্রিকা
‘পরিবেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’
অরুণ জেটলি-সুষমা স্বরাজ-জর্জ ফার্নান্দেজ পদ্মবিভূষণে ভূষিত
প্রজাতন্ত্র দিবসে বিজিবিকে মিষ্টি উপহার বিএসএফের