php glass

মবিল যমুনার তালিকাভুক্তির অনুমোদন দেয়নি দুই স্টক এক্সচেঞ্জ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মবিল যমুনার তালিকাভুক্তির অনুমোদন দেয়নি দুই স্টক এক্সচেঞ্জ। বৃহস্পতিবার ডিএসইর বোর্ড মিটিংয়ে অনুমোদন না দেওয়ার সিদ্ধান্ত হয় বলে ডিএসই সূত্রে জানা গেছে।

ঢাকা: মবিল যমুনার তালিকাভুক্তির অনুমোদন দেয়নি দুই স্টক এক্সচেঞ্জ। বৃহস্পতিবার ডিএসইর বোর্ড মিটিংয়ে অনুমোদন না দেওয়ার সিদ্ধান্ত হয় বলে ডিএসই সূত্রে জানা গেছে।

তবে সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (এসইসি) কোম্পানিটির তালিকাভুক্তির জন্য দুই সপ্তাহের সময় বাড়িয়ে দিয়ে ডিএসইকে একটি চিঠি দিয়েছে ।


জানা যায়, আবেদন গ্রহণের তারিখ থেকে ৭৫ দিনের মধ্যে কোম্পানিকে ডিএসইতে তালিকাভুক্ত হতে হয়। নির্ধারিত সময় পার হলেও বাইব্যাকের শর্ত জটিলতার কারণে ডিএসই কোম্পানিটিকে তালিকাভুক্তির অনুমোদন দেয়নি।

বৃহস্পতিবার এ সিদ্ধান্ত নেওয়ার পর ডিএসই থেকে এসইসিকে জানানো হয়।

এ সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে এসইসি তালিকাভুক্তির জন্য আরও দুই সপ্তাহের সময় বাড়িয়ে দিয়ে চিঠি দেয়। এ সময়ের মধ্যে তালিকাভুক্তির জটিলতা কিভাবে নিরসন করা যায় তা আলোচনা করতে বলা হয়েছে।  

তবে ডিএসইর বৈঠক সূত্রে জানা যায়, যেহেতু কোম্পানিটি বাইব্যাক থেকে সরে এসে ক্ষতিপূরণের শর্ত দিচ্ছে। সেহেতু ডিএসই এ শর্তে কোম্পানিকে তালিকাভুক্ত করবে না। কোম্পানিটির স্পন্সররা যদি বাইব্যাকের শর্তে রাজি হয় তাহলে তালিকাভুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘন্টা, ২৪ মার্চ, ২০১১

৭ ডিসেম্বর হানাদার মুক্ত হয় চুয়াডাঙ্গা
৭ ডিসেম্বর শেরপুর মুক্ত দিবস
রোটারি ইন্টারন্যাশনালের টিআরএফ সেমিনার
৭ ডিসেম্বর নালিতাবাড়ী মুক্ত দিবস
হোয়াটস অ্যাপ আইডি হারাচ্ছেন কাশ্মীরের ব্যবহারকারী


কজনা’র সভাপতি অলোক বসু-সম্পাদক অনিমেষ কর
জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন শনিবার
আদালতে বিএনপিপন্থি আইনজীবীদের হট্টগোল, টেলিপ্যাবের নিন্দা
বিপ্লবী বাঘা যতীনের জন্ম
ইতিহাসের এই দিনে

বিপ্লবী বাঘা যতীনের জন্ম

নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত