php glass

চার কোম্পানির লভ্যাংশ ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) তালিকাভুক্ত চার কোম্পানি পৃথকভাবে লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিগুলো হলো- হাইডেলবার্গ সিমেন্ট, ঢাকা ইন্সুরেন্স, স্কয়ার টেক্সটাইল ও এসিআই ফরমুলেশন।

ঢাকা: ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) তালিকাভুক্ত চার কোম্পানি পৃথকভাবে লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিগুলো হলো- হাইডেলবার্গ সিমেন্ট, ঢাকা ইন্সুরেন্স, স্কয়ার টেক্সটাইল ও এসিআই ফরমুলেশন।

বুধবার সকালে ডিএসইর সূত্রে এ তথ্য জানা গেছে।

হাইডেলবার্গ সিমেন্ট শেয়ার হোল্ডারদের জন্য ৪৩ শতাংশ কেস লভ্যাংশ ঘোষণা করেছে। পাশাপাশি মে মাসের ৫ তারিখ কোম্পানির রেকর্ড ডেট নির্ধারণ করেছে। কোম্পানির জরুরি সাধারণ সভার (এজিএম) মাধ্যমে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানা যায়।

ঢাকা ইন্সুরেন্স শেয়ার হোল্ডারদের জন্য ১০০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে। পাশাপাশি মে মাসের ২ তারিখ কোম্পানির রেকর্ড ডেট নির্ধারণ করেছে।

এসিআই ফরমুলেশন শেয়ার হোল্ডারদের জন্য ৩০ শতাংশ কেস লভ্যাংশ ঘোষণা করেছে। পাশাপাশি মে মাসের ৪ তারিখ কোম্পানির রেকর্ড ডেট নির্ধারণ করেছে।

এছাড়া স্কয়ার টেক্সটাইল শেয়ার হোল্ডারদের জন্য ১৬ শতাংশ কেস ও ২০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে। পাশাপাশি মে মাসের ১০ তারিখ কোম্পানির রেকর্ড ডেট নির্ধারণ করেছে। কোম্পানির জরুরি সাধারণ সভা (এজিএম) আগামী ১৬ জুন কাশেমপুর নিজস্ব কারখানায় অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১১

ksrm
চ্যাম্পিয়নস লিগেও ইতিহাস গড়তে যাচ্ছেন ফাতি
বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান:তদন্ত প্রতিবেদন ১৭ অক্টোবর
খোলা বাজারে ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি শুরু টিসিবি’র
বকশীগঞ্জে বজ্রপাতে গ্রাম পুলিশ সদস্যের মৃত্যু
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারের মৃত্যু


গাজীপুরে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
যমুনা গ্রুপে ১৫৩ পদে নিয়োগ
শৈলকুপায় সাপের ছোবলে ২ ভাইয়ের মৃত্যু
বাঁশির সুরে ঘুরছে জীবনের চাকা
আইসিসিবিতে পাঁচ দিনব্যাপী ফার্নিচার মেলা