হোলসিম বাংলাদেশের ১০ বছর পূর্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্প্রতি হোলসিম বাংলাদেশ তাদের ১০ বছর পূর্তি উদ্যাপন করেছে। কর্পোরেট অফিসে কেক অনুষ্ঠানের সূচনা করেন হোলসিম বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর রাজনীশ কাপুর এবং কাস্টমার কেয়ার (মার্কেটিং অ্যান্ড সেলস্) বিভাগের ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন খন্দকার।

ঢাকা: জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্প্রতি হোলসিম বাংলাদেশ তাদের ১০ বছর পূর্তি উদ্যাপন করেছে। কর্পোরেট অফিসে কেক অনুষ্ঠানের সূচনা করেন হোলসিম বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর রাজনীশ কাপুর এবং কাস্টমার কেয়ার (মার্কেটিং অ্যান্ড সেলস্) বিভাগের ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন খন্দকার।

হোলসিমের সব মার্কেটিং এবং সেলস্ কর্মীরা এ অনুষ্ঠানে যোগ দেন।

২০০০ সালে হুন্দাই সিমেন্টকে কিনে নেওয়ার মধ্য দিয়ে হোলসিম বাংলাদেশ তার যাত্রা শুরু করে। এর পর থেকেই কোম্পানিটি বাংলাদেশের অন্যতম ব্র্যান্ড হিসেবে ব্যবসা করে যাচ্ছে। বিভিন্ন অগ্রগামী পদপে গ্রহণের মাধ্যমে হোলসিম ব্র্যান্ড বাংলাদেশের বাজারে প্রথম সারিতে তার অবস্থান নিশ্চিত করেছে।

হোলসিম বাংলাদেশেই প্রথম কোম্পানি যা বাজারে কম্পজিট সিমেন্ট নিয়ে এসেছে এবং সূচনা করেছে এক নতুন দিগন্তের। এটিই বাংলাদেশের একমাত্র প্রতিষ্ঠান যার মান, পরিবেশ ও নিরাপত্তার ওপর তিনটি আইএসও সনদ অর্জন করেছে।
 
জসিম উদ্দিন খন্দকারের নেতৃত্বে হোলসিম বাংলাদেশের রয়েছে একটি সুদ মার্কেটিং এবং বিক্রয় দল।

বঙ্গবন্ধু সেতু, ভৈরব সেতু, দোয়ারিকা সেতু, সুলতানা কামাল সেতু এবং শাহ আমানত সেতু নির্মাণে হোলসিম বাংলাদেশের উল্লেখযোগ্য অবদান রয়েছে।
 
ভবিষ্যত প্রজন্মের জন্য একটি উন্নত আবাসভূমি উপহার দেওয়া এবং সবুজ নির্মাণকে উৎসাহিত করতে হোলসিম বাংলাদেশ প্রথমবারের মত ‘হোলসিম গ্রিন বিল্ট বাংলাদেশ’ নামের একটি প্রতিযোগিতার আয়োজন করে। হোলসিমই প্রথম নির্মাণ শ্রমিকদের জন্য বীমা সুবিধা চালু করে। এর পাশাপাশি নির্মাণ শ্রমিক, ঠিকাদার এবং প্রকৌশলীদের কনক্রিটের ওপর বিভিন্ন প্রশিণ প্রদান করে।

গত এক দশক থেকে কোম্পানিটি বিভিন্ন উদ্যোগের মাধ্যমে দেশ ও সমাজের প্রতি তার দায়িত্ব ও কর্তব্য পালন করে আসছে।  

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১০

Nagad
দুর্দান্ত জয়ে নতুন মাইলফলকে ম্যানচেস্টার ইউনাইটেড
সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র নাছিরের শোক
নেতারা বলছেন সাহেদ আওয়ামী লীগের কেউ না
পাটুরিয়া নৌরুট পারের অপেক্ষায় তিন শতাধিক ট্রাক
রামেক হাসপাতালে করোনা রোগীর মৃত্যু


বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচনের তদন্ত কমিটি গঠন ইসির
পায়ে পায়ে ৬৪ দিনে ৬৪ জেলা (পর্ব-৬৪)
বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচন: অনিয়মে জরিমানা ১ লাখ টাকা
করোনা: চট্টগ্রামে নতুন ১৬২ জনসহ মোট আক্রান্ত ১১১৯৩
ছোটপর্দায় আজকের খেলা