এয়ারটেল প্রেসিডেন্ট অতুল বিন্দাল ঢাকা আসছেন বৃহস্পতিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সফরকালে এয়ারটেল নামে ওয়ারিদের কার্যক্রম চালানোর ব্যাপারে গুরুত্বপূর্ণ কিছু কাজ ছাড়াও নেটওয়ার্ক সম্প্রসারণের জন্য আইবিএম, এরিকসন ও হুয়াইয়ের সঙ্গে বেশ কয়েকটি চুক্তিও স্বার করবেন তিনি।

ঢাকা: সফরকালে এয়ারটেল নামে ওয়ারিদের কার্যক্রম চালানোর ব্যাপারে গুরুত্বপূর্ণ কিছু কাজ ছাড়াও নেটওয়ার্ক সম্প্রসারণের জন্য আইবিএম, এরিকসন ও হুয়াইয়ের সঙ্গে বেশ কয়েকটি চুক্তিও স্বার করবেন তিনি।

এয়ারটেলের কার্যক্রম গতিশীল করতেই তার এই সফর। সফরকালে তিনি বিনিয়োগ বোর্ড, ব্যাংকসহ সংশ্লিষ্ট শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। দুপুরে রাজধানীর একটি হোটেলে তিনি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন।

উল্লেখ্য, গত জানুয়ারিতে বাংলাদেশের ওয়ারিদ টেলিকমের ৭০ শতাংশ শেয়ার কিনে নেয় এয়ারটেল। বর্তমানে ৩৫ লাখ গ্রাহক নিয়ে চলছে কোম্পানিটি।

ওয়ারিদকে এয়ারটেল নামে ব্র্যান্ডিংয়ের পর প্রতিষ্ঠানের পুরো মার্কেটিং পরিকল্পনা চূড়ান্ত করার বিষয়ও বিন্দালের সফরসূচিতে রয়েছে।

দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে ম্যাকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কলকাতার ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট থেকে পোস্ট গ্র্যাজুয়েশন সম্পন্ন করা অতুল বিন্দাল ভারতের মোবাইল ম্যানেজমেন্ট বোর্ডের (এমএমবি) চেয়ারম্যানের দায়িত্বও পালন করছেন।

এর আগে তিনি টেলিমিডিয়া সার্ভিসেসের প্রেসিডেন্ট ছিলেন। এছাড়াও আমেরিকান এক্সপ্রেস, লিপটন এবং শেলের মতো বিখ্যাত সব প্রতিষ্ঠানের বিক্রয়, বিপণন ও ব্যবস্থাপনা পর্যায়ের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন অতুল বিন্দাল।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ০৬ অক্টোবর, ২০১০

Nagad
শূন্য পদে নিয়োগ চান এসআই সুপারিশ বঞ্চিতরা
দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্য, হোটেলে বাসি খাবার
আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে যুবক আটক
করোনার ভয়ে আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
কিন্ডারগার্ডেন স্কুল অ্যান্ড কলেজ ঐক্য পরিষদের ৬ দফা দাবি


ঠিকাদার পরিচয়ে রেলওয়ের মালামাল চুরি, যুবক আটক
বসুন্ধরা সিমেন্টের পরিবেশক তারেকুল ইসলামের বাবা আর নেই
শিশুতোষ অনুষ্ঠান ‘রঙ-বেরঙের গল্প’
সিলেটে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু
বাটা সু'র নো ডিভিডেন্ড ঘোষণা