ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

দিল্লি, কলকাতা, আগরতলা

কলকাতায় ভয়াবহ অগ্নিকাণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
কলকাতায় ভয়াবহ অগ্নিকাণ্ড

কলকাতা: উত্তর কলকাতার বাগবাজার ব্রিজের কাছে এক বসতিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে একযোগে কাজ করছে স্থানীয় দমকলের ২৭টি ইউনিট।

বুধবার (১৩ জানুয়ারি) রাত ৮টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বাতাসের কারণে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করছে। এদিকে স্থানীয় দমকল বাহিনীর সদস্য বলছেন আগুন লাগার দু’ঘণ্টা পরও তা নিয়ন্ত্রণে আনা যায়নি। এমনকি ঘটনাস্থলের আশপাশের সব বাড়ি থেকে স্থানীয়দের সরিয়ে দেওয়া হয়েছে।

ইতোমধ্যেই বসতিটি সম্পূর্ণ পুড়ে গেছে বলেও দমকল বাহিনী সূত্রে জানা গেছে।

যদিও দমকল বাহিনীর তরফে বলা হয়েছে, আগুন কিছুটা নিয়ন্ত্রণে এসেছে। ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে কর্মীদের একটু সমস্যা হচ্ছে।

শেষ খবর পাওয়া অনুযায়ী, গঙ্গা থেকে পানি এনে আগুন নেভানোর চেষ্টা চলছে। এদিকে উত্তর কলকাতার শোভাবাজার ও বাগবাজারে যান চলাচল পুরোপুরি বন্ধ করা হয়েছে। এতে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে সেন্ট্রাল অ্যাভিনিউ, গিরিশচন্দ্র অ্যাভিনিউ এলাকায়। এছাড়া বিটি রোডেও যান চলাচল পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে। পাশাপাশি রাস্তায় নেমেছে পুলিশের বিশেষ বাহিনী র‌্যাফ।

আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। তবে এখনও হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০৪০৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
ভিএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa