ঢাকা, শুক্রবার, ১৩ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

রেজাউল করিমের বিজয় সময়ের ব্যাপার মাত্র: বিপ্লব বড়ুয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
রেজাউল করিমের বিজয় সময়ের ব্যাপার মাত্র: বিপ্লব বড়ুয়া

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর বিজয় সময়ের ব্যাপার মাত্র বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।  

শনিবার (২৩ জানুয়ারি) রাতে নগরের ভিআইপি ব্যাংকুইট হলে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সমর্থনে সাতকানিয়াবাসীর মতবিনিময় সভায় এমন মন্তব্য করেন তিনি।

গত ১ যুগে দেশের মেগা প্রকল্পগুলোর কথা উল্লেখ করে বিপ্লব বড়ুয়া বলেন, দৃশ্যমান উন্নয়নের কারণে পুরোদেশের চিত্র পাল্টে গেছে। সরকার শুধু পরিকল্পনা করেনি, পরিকল্পনা বাস্তবায়ন করে চলেছে। তাই আগামী ২৭ তারিখ চট্টগ্রামের মানুষ নৌকা প্রতীকেই ভোট দেবেন।  

তিনি বলেন, চলমান উন্নয়ন আর অগ্রগতি ধরে রাখতে হলে শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিকে সমর্থন দিতে হবে। চট্টগ্রামের উন্নয়ন চাইলে, দুর্নীতিবাজ ও খুনীদের আমলে ফিরে যেতে না চাইলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ২৭ তারিখ নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।  

এসএম কামাল হোসেন বলেন, আওয়ামী লীগ সরকার দেশের চিত্র পাল্টে দিয়েছে। ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড করেছে। দেশের শিক্ষা, স্বাস্থ্য ব্যবস্থার চিত্র পাল্টে দিয়েছে। শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দিয়েছে। এসব কিছু সম্ভব হয়েছে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে।  

তিনি অভিযোগ করে বলেন, দেশ পরিচালনায় বিএনপিও ছিল। তাদের সময়ে আমরা দেখেছি- দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। সারাদেশে খুনের রাজত্ব কায়েম হয়েছে।  

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দীন, সাতকানিয়া পৌরসভার মেয়র ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের।

অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী ও সাতকানিয়া পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মোহাম্মদ জোবায়েরের জন্য ভোট প্রার্থনা করেন আওয়ামী লীগ নেতারা।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa