ঢাকা, শুক্রবার, ১৩ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

পেনিনসুলার সেইন্টস ক্যাফেতে আন্তর্জাতিক ফুড মেন্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
পেনিনসুলার সেইন্টস ক্যাফেতে আন্তর্জাতিক ফুড মেন্যু সেইন্টস ক্যাফের ফুড মেন্যু। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: বৈচিত্র্যপূর্ণ স্বাদের সালাদ, স্যান্ডউইচ, বার্গার, পিজ্জা, পাস্তা, ডেজার্টসহ আন্তর্জাতিক ফুড মেন্যু যুক্ত হয়েছে তারকা হোটেল দ্য পেনিনসুলা চিটাগাংয়ে সেইন্টস ক্যাফেতে।  বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় হোটেলের নিচতলার দৃষ্টিনন্দন রেস্টুরেন্টটিতে এ উপলক্ষে বসেছিল ফুড ব্লগার আর খাদ্যপ্রেমীদের প্রাণের মেলা।

বিশ্বের বিভিন্ন প্রান্তের জনপ্রিয় সব গরম গরম খাবার, কফি, চায়ের সঙ্গে জমে উঠেছিল ছোট ছোট দলের আড্ডা। ছিল কোমলপানীয়, জুস, আইসক্রিম ইত্যাদিও। কেউ বা ব্যস্ত ছিলেন সমমনাদের সঙ্গে সেলফিবন্দি হতে।  

রেস্টুরেন্টের হিসাবরক্ষণের দায়িত্বে থাকা মো. হাফিজ বাংলানিউজকে জানান, খোলামেলা পরিবেশে ৭৫ আসনের এ রেস্টুরেন্ট প্রতিদিন সকাল ৯টায় খোলা হয়। বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত দেড়টা পর্যন্ত খাবারের অর্ডার নেওয়া হয়। সপ্তাহের বাকি দিনগুলোতে রাত সোয়া ১১টা পর্যন্ত অর্ডার নেওয়া হয়। বিভিন্ন স্বাদের ব্রেকফাস্ট, ডেজার্ট, কপার কেটেল, পাস্তা, সালাদ, বার্গার, পিজ্জা, স্যান্ডউইচ ইত্যাদি পাওয়া যাচ্ছে এ রেস্টুরেন্টে।  

সেইন্টস ক্যাফের এক্সিকিউটিভ শেফ মি. কুমারা আবেওয়ারনা এসেছেন শ্রীলংকা থেকে। তিনি বাংলানিউজকে জানান, নান্দনিক সাজের এ ক্যাফে সবসময় অতিথিদের বিশ্বমানের বৈচিত্র্যপূর্ণ খাবারের স্বাদ দিয়ে থাকে। চট্টগ্রাম শহরে বসে অতিথিরা পাবেন অথেনটিক এবং আন্তর্জাতিক খাবারের স্বাদ।  

এ রেস্টুরেন্ট সম্পর্কে বিস্তারিত ফোনে (০১৭৫৫৫৫৪৫৭৮) জানা যাবে।  

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa