ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

পৌরসভা নির্বাচনকে সামনে রেখে চলছে কর্মকর্তাদের প্রশিক্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
পৌরসভা নির্বাচনকে সামনে রেখে চলছে কর্মকর্তাদের প্রশিক্ষণ

চট্টগ্রাম: আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কর্মকর্তাদের ৬ দিন ব্যাপি প্রশিক্ষণ শুরু হয়েছে। তিন দফায় ৫৪ জন বিভিন্ন জেলা, উপজেলা এবং থানা নির্বাচন কর্মকর্তা এ প্রশিক্ষণ গ্রহণ করবেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে এ প্রশিক্ষণ শুরু হয়। প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হাসানুজ্জামান।  

এই কার্যক্রমে প্রথম ধাপে প্রশিক্ষণ গ্রহণ করবেন ১৮ জন কর্মকর্তা। এছাড়া দ্বিতীয় ধাপে ১৭ জন এবং তৃতীয় ধাপে আরও ১৮ জন কর্মকর্তা প্রশিক্ষণ গ্রহণ করবেন। টানা ছয় দিন ধরে চলা এই প্রশিক্ষণে প্রতিটি টিমের প্রশিক্ষণ চলবে দুই দিন ব্যাপি।  

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমান বাংলানিউজকে বলেন, পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জেলা, উপজেলা এবং থানা কর্মকর্তাদের প্রশিক্ষণ শুরু হয়েছে। ইভিএম’র মাধ্যমে ভোটগ্রহণের লক্ষ্যে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ দেওয়ার জন্য প্রশিক্ষকদের প্রশিক্ষণ (টিওটি) দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২০
এমএম/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa