ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ওয়েস্ট ইন্ডিজের ২ সদস্যের প্রতিনিধি দল চট্টগ্রামে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
ওয়েস্ট ইন্ডিজের ২ সদস্যের প্রতিনিধি দল চট্টগ্রামে এমএ আজিজ স্টেডিয়ামে পরিদর্শন টিমের সদস্যরা। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: বাংলাদেশে-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের আসন্ন সফর উপলক্ষে করোনা পরিস্থিতি ও নিরাপত্তার বিষয় যাচাই করতে দুই সদস্যের প্রতিনিধি দল চট্টগ্রাম পৌঁছেছেন।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে হেলিকপ্টারে করে নগরের এমএ আজিজ স্টেডিয়ামে অবতরণ করেন তারা।

প্রতিনিধি দলের সদস্য দুজন হলেন আইসিসি এবং ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের মেডিক্যাল দলের সদস্য ড. আকশাই মানসিং এবং  সিকিউরিটি এবং সেফটি ম্যানেজার পল স্লোওয়ে।  

এমএ আজিজ স্টেডিয়ামে পরিদর্শন টিমের সদস্যরা।  ছবি: সোহেল সরওয়ারনগরের আজিজ স্টেডিয়াম থেকে বেরিয়ে তারা চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, ম্যাক্স ও ইম্পেরিয়াল হাসপাতাল এবং হোটেল র‍্যাডিসন ব্লু'র আইসোলেশন সুবিধা পরিদর্শন করেন। একই সঙ্গে এখানকার স্বাস্থ্য সুরক্ষা এবং নিরাপত্তার ব্যাপারে যাচাই করেন।

করোনা মহামারীর কারণে ওয়েস্ট ইন্ডিজ দলের খেলোয়াড়দের বাড়তি নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে এ সফর। আইসিসির ফিকশ্চার অনুযায়ী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের তিন ম্যাচের টেস্ট সিরিজ, সমান ম্যাচের ওয়ানডে আর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa