ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

করোনামুক্ত আ জ ম নাছির উদ্দীন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
করোনামুক্ত আ জ ম নাছির উদ্দীন আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন করোনামুক্ত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ল্যাবের নমুনা পরীক্ষায় তার রিপোর্ট নেগেটিভ আসে।

আ জ ম নাছির বর্তমানে আন্দরকিল্লার বাসায় অবস্থান করছেন এবং শারীরিক অবস্থাও ভালো।  

বিষয়টি নিশ্চিত করে নাছির বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার সকালে ৫ম দফায় নমুনা নেয় বিআইটিআইডি। পরে বিকেলের দিকে ফোনে জানতে পারি আমার রিপোর্ট নেগেটিভ।  

এর আগে গত ৩ নভেম্বর করোনা উপসর্গ নিয়ে নগরের পার্কভিউ হাসপাতালে ভর্তি হন আ জ ম নাছির উদ্দীন। ওইদিন করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হলে সন্ধ্যায় তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। পার্কভিউ হাসপাতালে তিনি ৮ দিন চিকিৎসা নেন। ১১ নভেম্বর হাসপাতাল থেকে তিনি বাসায় ফেরেন।  

পরে গত ১৮ নভেম্বর চট্টগ্রাম মেডিক্যাল কলেজের (চমেক) ল্যাবে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ শনাক্ত হয়। শারীরিক অবস্থা ভালো থাকায় চিকিৎসকের পরামর্শে বাসায় চিকিৎসাসেবা নিচ্ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa