ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবাসহ গ্রেফতার সোহেল ২ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
ইয়াবাসহ গ্রেফতার সোহেল ২ দিনের রিমান্ডে

চট্টগ্রাম: মিয়ানমার থেকে নদী পথে এনে চট্টগ্রাম কালুরঘাট এলাকায় খালাস করার সময় ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার মো. সোহেল উদ্দিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

সোমবার (২৩ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত মো. সোহেল উদ্দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

মামলার তদন্ত কর্মকর্তা চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার হামিদ বাংলানিউজকে বলেন, সোমবার শুনানি শেষে ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার মো. সোহেল উদ্দিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আমরা পাঁচ দিনের রিমান্ড চেয়েছিলাম। সোহেলকে শিঘ্রই জিজ্ঞাসাবাদ করা হবে।  

গ্রেফতার যুবক মো. সোহেল উদ্দিন সাতকানিয়া উপজেলার ঢেমশা ইছামতি এলাকার মো. আব্দুল জলিলের ছেলে। মো. সোহেল উদ্দিন বান্দরবান  জেলার রুমা বাজার এলাকায় বসবাস করতেন।

রোববার (২২ নভেম্বর) ভোররাতে চান্দগাঁও থানাধীন কালুরঘাট বিআরটিসি সার উঠানোর ঘাঠ এলাকা থেকে ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবাসহ সোহেল উদ্দিনকে গ্রেফতার করে চান্দগাঁও থানা পুলিশ।  

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বাংলানিউজকে জানান, সোহেল উদ্দিন মিয়ানমার থেকে সরাসরি নদীপথে এসব ইয়াবা চট্টগ্রামে নিয়ে এসেছেন। গ্রেফতারের পর সোহেল উদ্দিন তার আরও তিন সহযোগীর নাম প্রকাশ করেছেন। তাদেরও মামলায় আসামি করা হয়েছে। জাহেদ, জিসান ও মো. আবুল কালাম নামে সোহেলের ওই তিন সহযোগী পলাতক রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa