ঢাকা, রবিবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সিইউজের সমাবেশের ডাক 

সন্ধান মিলেনি সাংবাদিক গোলাম সরওয়ারের 

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
সন্ধান মিলেনি সাংবাদিক গোলাম সরওয়ারের  গোলাম সরওয়ার

চট্টগ্রাম: সিইউজে সদস্য ও সাপ্তাহিক আজকের সূর্যোদয় পত্রিকার স্টাফ রিপোর্টার গোলাম সরওয়ার ৩০ ঘন্টায়ও  উদ্ধার না হওয়ায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।  

তাকে দ্রুত উদ্ধারের দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে সিইউজে।

শুক্রবার (৩০ অক্টোবর) সকালে সংগঠনের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে শনিবার (৩১ অক্টোবর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে।  

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সবুর শুভ’র সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরী সভায় উদ্বেগ প্রকাশ করে বলা হয়, সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ হওয়ার ৩০ ঘন্টা পেরিয়ে গেলেও আইনশৃংখলা রক্ষাকারী  বাহিনী এখনও তাকে উদ্ধার করতে পারেনি। এ অবস্থায় গোলাম সরওয়ারের  পরিবার এবং সাংবাদিক সমাজ উদ্বিগ্ন। অবিলম্বে তাকে  উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য জোর দাবি জানানো হয় সভা থেকে। অন্যথায় আরো কঠোর কর্মসূচি পালনের সিদ্ধান্ত  হয়।  

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ৯টায় বেটারি গলির বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন সাংবাদিক গোলাম সরওয়ার। মোবাইল ফোনও বন্ধ রয়েছে। তার নিখোঁজ হওয়ার ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জরুরী সভায় উপস্থিত ছিলেন সিইউজের সহ-সভাপতি অনিন্দ্য টিটো, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক এস এম  ইফতেখারুল ইসলাম,  প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল, নির্বাহী সদস্য মুহাম্মদ মহররম হোসাইন, প্রতিনিধি ইউনিটের প্রধান সাইদুল ইসলাম ও পূর্বদেশ ইউনিটের সাইমুন চুমুক।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ হয়েছেন জানিয়ে তার সহকর্মী জুবায়ের সিদ্দিকী একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa