ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

দৃষ্টি চট্টগ্রামকে কম্পিউটার উপহার দিলেন নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
দৃষ্টি চট্টগ্রামকে কম্পিউটার উপহার দিলেন নাছির

চট্টগ্রাম: দৃষ্টি চট্টগ্রামকে একটি গিগা টেক ব্র্যান্ডের কম্পিউটার উপহার দিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (২৪ অক্টোবর) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে দৃষ্টি চট্টগ্রামের সভাপতি মাসুদ বকুলের হাতে কম্পিউটারটি হস্তান্তর করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন দৃষ্টি চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক কাজী আরফাত।

আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে তথ্য প্রযুক্তিতে সমৃদ্ধ দেশে রূপান্তরিত করার লক্ষ্যে ডিজিটাল বাংলাদেশ আন্দোলন শুরু করেছেন।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ আজ স্বপ্ন নয়, সেটি এখন বাস্তবতা। ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে সরকারের সাথে আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে সহায়ক ভূমিকা পালন করতে হবে।

দৃষ্টি চট্টগ্রামের সভাপতি মাসুদ বকুল সাবেক মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, একটি যুক্তিবাদী ও সৃজনশীল সমাজ প্রতিষ্ঠা করার যে আন্দোলন দৃষ্টি চট্টগ্রাম শুরু করেছিল সমাজের সচেতন মানুষের সহযোগিতায় তা এগিয়ে যাচ্ছে।

উল্লেখ্য দৃষ্টি চট্টগ্রাম প্রতিষ্ঠিত সাফিয়া গাজী দৃষ্টি লার্নিং সেন্টারে করোনা পরবর্তী সময় থেকে প্রতিদিন বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শিক্ষার্থীরা বই পড়া এবং কম্পিউটার ব্যবহারের সুযোগ পাবে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa