ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

হুমকির অভিযোগ আ. লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
হুমকির অভিযোগ আ. লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে

চট্টগ্রাম: নগরের বায়েজিদ থানাধীন ২ নম্বর জালালাবাদ ওর্য়াডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ইব্রাহিমের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ করেছেন বিধান দাশ নামে এক ব্যক্তি।  

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে বিধান দাশ বায়েজিদ থানায় মোহাম্মদ ইব্রাহিমের বিরুদ্ধে অভিযোগ জমা দেন।

 

অভিযোগে বিধান দাশ উল্লেখ করেন, মোহাম্মদ ইব্রাহিমের সঙ্গে দীর্ঘদিনের পরিচয় তার এবং একসঙ্গে চলাফেরা করেছেন। একসময় ইব্রাহিমের সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যায় বিধানের। ২১ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে ইব্রাহিম তাকে ফোন করে গালিগালাজ করে ও হুমকি প্রদান করে।  

বিধান দাশ বাংলানিউজকে বলেন, মোহাম্মদ ইব্রাহিম আমাকে হুমকি দিয়েছেন। বৃহস্পতিবার বিকেলে ইব্রাহিমের বায়েজিদ থানায় একটি অভিযোগ জমা দিয়েছি।  

বায়েজিদ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ধরনের কোনো অভিযোগের বিষয়ে জানিনা। খোঁজ নিয়ে দেখবো।  

অভিযোগের বিষয়ে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ইব্রাহিম বাংলানিউজকে বলেন, বিধান দাশকে হুমকি দেওয়ার অভিযোগ ভিত্তিহীন। আমি বিধানকে ফোন করেছিলাম। চট্টগ্রাম সিটি করপোরেশন শেরশাহ এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ বিধান ফেসবুকে লেখেন-  আমি সরকারি দলের কাউন্সিলর প্রার্থী হয়েও নাকি ব্যবসায়ী ও সাধারণ মানুষের পাশে নেই।  

মোহাম্মদ ইব্রাহিম বলেন, আপনি বলুন- সিটি করপোরেশনের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে বাধা দেওয়া কি আমার কাজ? বিধানের এই ফেসবুক স্ট্যাটাস দেখে আমি তাকে ফোন করে বলেছি- আমার বিরুদ্ধে ফেসবুকে এসব কী লিখেছো? আমি তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করবো বলেছি এবং বিষয়টি পুলিশের ডিসি-ওসিকে জানাবো বলেছি। এটাকে বিধান হুমকি বলে অপপ্রচার চালাচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, অক্টোবর ২৪,২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa