ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ধর্ম মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে: রেজাউল করিম চৌধুরী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
ধর্ম মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে: রেজাউল করিম চৌধুরী বক্তব্য দেন চসিক মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী

চট্টগ্রাম: চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, সবার উপরে মানুষ সত্য, ধর্ম মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে। অন্যায়, পাপ কাজ থেকে দূরে থাকার জন্য ধর্মীয় আচার-আচরণ পালন করতে হয়।

সব ধর্মের সম অধিকার নিশ্চিত করতে এ সরকার বদ্ধপরিকর।

তিনি বলেন, বাঙালির হাজার বছরের সংস্কৃতি যার যার ধর্মীয় অনুষ্ঠান পালন করা। কিছু মানুষ ধর্মকে পুঁজি করে নানা ষড়যন্ত্রে লিপ্ত। এসব থেকে আমাদের  দূরে থাকতে হবে।

জনক-জননী ওয়েলফেয়ার ফাউন্ডেশন চট্টগ্রামের উদ্যোগে সোমবার (১৯ অক্টোবর) ডবলমুরিং-পাহাড়তলী-হালিশহর থানা এবং আওতাধীন সব পূজা উদযাপন পরিষদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

নগরের একটি কমিউনিটি সেন্টারে ফাউন্ডেশনের চেয়ারম্যান ফরিদ মাহমুদের সভাপতিত্বে সভা পরিচালনা করেন বাবুল দাশ। বক্তব্য দেন নগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, সদস্য মোরশেদ আকতার চৌধুরী, হালিশহর থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফয়েজ আহমেদ, ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নাজমুল হক ডিউক, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হুরে আরা বিউটি, নগর যুবলীগ সদস্য নেছার আহমেদ, শেখ নাছির আহমেদ, নগর স্বেচ্ছাসেবক লীগের নেতা দেবাশীষ নাথ দেবু, ফারহানা আফরোজ জেনিফার, নুর আক্তার প্রমা, আনিছুর রহমান মামুন, থানা ও মণ্ডপ পূজা উদযাপন পরিষদের টিটু কান্তি চৌধুরী, লিটন দেবনাথ, ডা. দিপক চৌধুরী, রাজিব ধর, পলাশ দেবনাথ, তমাল শর্মা, ডা. সুমন তালুকদার, সাগর দাশ, অজিত কুমার দেবনাথ, জনি শীল শিবু, ঝন্টু শীল, খোকন দেবনাথ প্রমুখ।  

রেজাউল করিম চৌধুরী বলেন, আমি মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রতিটি ওয়ার্ডে একটি করে ক্লিনিক করা হবে। পাহাড়-নদী-সাগরের এ শহরকে একটি সুন্দর আধুনিক, নান্দনিক সিটি হিসেবে গড়ে তোলা হবে।

সভায় প্রতিটি মণ্ডপ কমিটিকে মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর পক্ষে অনুদান দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa