ঢাকা, বুধবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচনের ফলাফল বাতিল চায় চট্টগ্রাম মহানগর বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
নির্বাচনের ফলাফল বাতিল চায় চট্টগ্রাম মহানগর বিএনপি

চট্টগ্রাম: কারচুপির অভিযোগ তুলে ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনের ফলাফল বাতিল চেয়েছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

সোমবার (১৯ অক্টোবর) বিকেলে নাসিমন ভবন দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রঘোষিত নগর বিএনপির বিক্ষোভ সমাবেশে এ ফলাফল বাতিন চান তারা।

মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে সরকারের দলীয় কর্মীরা একাদশ জাতীয় নির্বাচনের মতো ত্রাস সৃষ্টি করেছে। নির্বাচনী প্রচারণার প্রথম দিন থেকে তাদের দ্বারা বিএনপির প্রার্থী ও নেতাকর্মীরা হয়রানির শিকার হয়েছেন।

তিনি বলেন, অনিয়মের এই নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করছি এবং নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি জানাই।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, কেন্দ্রে কেন্দ্রে ভোট ডাকাতি হয়েছে। নির্বাচন কমিশনের সমর্থনে সরকার বিজয় ছিনিয়ে নিয়েছে। নির্বাচনের নামে একটি তামাশা হয়েছে। ভোট চুরির নতুন কৌশল আবিষ্কার করে তা প্রয়োগ করছে।

নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটনের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন মহানগর বিএনপির সহ-সভাপতি মো. মিয়া ভোলা, শামছুল আলম, আবদুস সাত্তার, এসকে খোদা তোতন, জয়নাল আবেদিন জিয়া, নাজিমুর রহমান, হারুন জামান, এস এম আবুল ফয়েজ।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
জেইউ/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa