ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

কমিটি নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
কমিটি নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া

চট্টগ্রাম: মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি নিয়ে বিরোধের জেরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ করেছেন শাখা ছাত্রলীগের একাংশের নেতা-কর্মীরা। এ সময় দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ায় কয়েকজন নেতা-কর্মী আহত হন।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে উপজেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করে উত্তর জেলা ছাত্রলীগ। ৯ সদস্য বিশিষ্ট ওই কমিটিতে আহ্বায়ক করা হয় মাসুদ করিম রানাকে।

কমিটি ঘোষণার পর পর নতুন কমিটির নেতৃত্বে মিরসরাই সদরে আনন্দ মিছিল বের করা হয়। অন্যদিকে বিলুপ্ত কমিটির নেতাকর্মীরা উপজেলা ছাত্রলীগের কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন।  

এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে টিয়ার শেল এবং লাঠিচার্য করে উভয়পক্ষকে সরিয়ে দেয়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে।

মিরসরাই থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম বাংলানিউজকে জানান, কমিটি নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়। পরিস্থিতি স্বাভাবিক করে।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa