ঢাকা, রবিবার, ১৬ কার্তিক ১৪২৭, ০১ নভেম্বর ২০২০, ১৪ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

আন্দরকিল্লা থেকে ৭ নারী ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
আন্দরকিল্লা থেকে ৭ নারী ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম: নগরের আন্দরকিল্লা মল-২৪ শপিং কমপ্লেক্সের সামনে থেকে ছিনতাইয়ের সময় ৭ নারী ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে স্বর্ণালঙ্কার-টাকাসহ ব্যাগ ছিনতাইয়ের সময় কোতোয়ালী থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতার ৭ নারী ছিনতাইকারী হলেন- রহিদা বেগম (২৫), ববিতা বেগম (৩৫), পাপিয়া (৪০), সাথী আক্তার (২৮), রিমা আক্তার (২৫), বিলকিস বেগম (২৫) এবং রুমা আক্তার (২০)।

পুলিশ জানায়, খাদিজা আক্তার নামে একজন শিক্ষিকা তার শিশুকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে টিকা দিতে নিয়ে যান। দুপুর দেড়টার দিকে হাসপাতাল থেকে বেরিয়ে তারা কিছুদূর হেঁটে রাস্তা পারাপারের সময় ৭ নারী খাদিজাকে ঘিরে ধরে। তার হাত থেকে ব্যাগ টান দিয়ে নিয়ে নেয়।  

এ সময় খদিজার চিৎকার শুনে পথচারী এবং টহল পুলিশ তাদের ধরে ফেলে এবং ব্যাগটি উদ্ধার করে। ওই ব্যাগে স্বর্ণের গলার চেইন, আংটি এবং একজোড়া কানের দুল ও আড়াই হাজার টাকা ছিল।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে জানান, গ্রেফতার ৭ নারী সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্য। তারা নানা সময়ে দলবেধে ছিনতাই করতো।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa