ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

পরিবহন শ্রমিকের ভাগ্যোন্নয়নে কাজ করেছেন প্রধানমন্ত্রী: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
পরিবহন শ্রমিকের ভাগ্যোন্নয়নে কাজ করেছেন প্রধানমন্ত্রী: নাছির বক্তব্য দেন সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, করোনা মহামারীর সময়ে সরকার দেশের সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে ত্রাণ সহায়তা প্রদানের পাশাপাশি কর্মহীন পরিবহন শ্রমিকদেরও সহযোগিতা করেছেন। শুধু তাই নয় কর্মহীন এই পরিবহন শ্রমিকদের চট্টগ্রাম সিটি করপোরেশনের পক্ষ থেকেও ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে পাহাড়তলী রেলওয়ে স্কুলের সামনে একটি কমিউনিটি সেন্টারে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সড়ক পরিবহন শ্রমিক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে নাছির বলেন, বর্তমানে জীবন ও জীবিকা বাঁচানোর লক্ষ্যে সরকার সব কিছু স্বাভাবিক করে দিয়েছে। পোশাক শিল্পসহ উৎপাদনমুখী বিভিন্ন শিল্প ঘুরে দাঁড়িয়েছে। এর ফলে বাংলাদেশের অর্থনীতি বর্তমানে গতিশীল পর্যায়ে অবস্থান করছে। সরকারের দূরদর্শী দেশ পরিচালনা ও নেতৃত্বের কারণে এটি সম্ভব হয়েছে।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগরের সভাপতি মো. মিনহাজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শফর আলী।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ওসমান গণি, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, মহানগর আওয়ামীলীগ কার্যকরী সদস্য বেলাল আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa