ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ: রেজাউল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ: রেজাউল  এতিম শিশুদের বিনামূল্যে খাবার বিতরণ

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরি। বঙ্গবন্ধুর ঘরে এমন রত্ন জন্ম গ্রহণ করেছেন বলেই আমরা জাতি হিসেবে গর্বিত।

বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলা সেই বিশ্বনেতারা আজ উন্নয়শীল দেশে রূপান্তর করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে। ক্ষুধা, নিরক্ষর ও দারিদ্র্যমুক্ত যে বাংলাদেশের স্বপ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেখেছিলেন জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পূরণ করেছেন। তাই এখন সবাই বলে, যতদিন জননেত্রী শেখ হাসিনার হাতে রবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।  

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজের ব্যবস্থাপনার মাদ্রাসা আল জামিয়াতুল ইসলামিয়ার এতিম শিশুদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা, ফ্রি ওষুধ ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রেজাউল করিম চৌধুরী।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান, ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. গিয়াস উদ্দিন, আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত বেলাল, ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড যুবলীগের আহিল সিরাজ, নগর ছাত্রলীগের সহ-সভাপতি রুমেন বড়ুয়া রাহুল, যুগ্ম-সাধারণ সম্পাদক রণি মির্জা, সহ-সম্পাদক কালাচাঁদ ভট্টাচার্য, ক্রীড়া সম্পাদক আবু তারেক রণি, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহরিয়ার হাসান, ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি ফরহাদ সায়েম, বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক ওমর ফারুক, নগর ছাত্রলীগের সদস্য আলী মিন্টু, ফয়সাল অভি, আবুল কালাম আজাদ, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান, সাধারণ সম্পাদক মীর ইমতিয়াজ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদ মুন্না, নোমান নাইম ও ইবনে জামান ডায়মন্ড প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa