ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট শুরু ৯ অক্টোবর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট শুরু ৯ অক্টোবর

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ০৯ অক্টোবর থেকে মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হবে।  

টুর্নামেন্টে দলের নামকরণ, জার্সি উম্মোচন, ফিক্শ্চার ও খেলোয়াড়দের নামের তালিকা প্রকাশ ও দলীয় কোচ নির্বাচন অনুষ্ঠান শুক্রবার (২৫ সেপ্টেম্বর) চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়।

 

সিজেকেএস সহ-সভাপতি ও টুর্নামেন্ট সাংগঠনিক কমিটির প্রধান সমন্বয়কারী দিদারুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সাংস্কৃতিক কর্মী সাইফুল আলম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিজেকেএস নির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সদস্য সচিব মো. শাহ জাহান।  

বক্তব্য দেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, চট্টগ্রাম ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এস এম শহীদুল ইসলাম।  

উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মো. মশিউর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য আ ন ম ওয়াহিদ দুলাল, এ কে এম আবদুল হান্নান আকবর, মোহাম্মদ ইউসুফ, গোলাম মহিউদ্দীন হাসান, হাসান মুরাদ বিপ্লব, নাসির মিঞা, মো. হারুন আল রশীদ, রেখা আলম চৌধুরী, সিজেকেএস কাউন্সিলর ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, জাতীয় ফুটবল দলের সহকারী প্রশিক্ষক মাসুদ পারভেজ কায়সার, চট্টগ্রামের ফুটবল প্রশিক্ষক আবু সরওয়ার।

অনুষ্ঠানে কূপনের মাধ্যমে সিজেকেএস এর প্রয়াত ৪ জন সাবেক সাধারণ সম্পাদক এম এ তাহের একাদশ, ডা. কামাল এ খান একাদশ, এস এম কামাল উদ্দিন একাদশ ও রফিক আহমেদ চৌধুরী একাদশ নামে ৪টি দলের নামকরণ করা হয়।  

এছাড়া কূপনের মাধ্যমে এম এ তাহের একাদশ দলে প্রধান প্রশিক্ষক নাছির উদ্দিন, সহকারী প্রশিক্ষক জাহাঙ্গীর আলম মিন্টু, ডা. কামাল এ খান একাদশ দলে প্রধান প্রশিক্ষক এজহারুল হক টিপু, সহকারী প্রশিক্ষক নাজিম উদ্দিন নাজু, এস এম কামাল উদ্দিন একাদশ দলে প্রধান প্রশিক্ষক হায়দার কবির প্রিন্স, সহকারী প্রশিক্ষক মো. নেজামত আলী, এবং রফিক আহমেদ চৌধুরী একাদশ দলে প্রধান প্রশিক্ষক শামসুদ্দিন চৌধুরী এবং সহকারী প্রশিক্ষক দেবাশীষ বড়ুয়া দেবু নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa