ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

শোক দিবসে নগর আ. লীগের বৃক্ষরোপণ কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
শোক দিবসে নগর আ. লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শোক দিবসে নগর আ. লীগের বৃক্ষরোপণ কর্মসূচি।

চট্টগ্রাম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।  


শনিবার (১৫ আগস্ট) সকালে সাবেক মন্ত্রী জহুর আহমদ চৌধুরীর দামপাড়াস্থ কবরস্থান প্রাঙ্গণে গাছের চারা রোপণের মধ্য দিয়ে এই কর্মসূচি পালন করা হয়।


এ সময় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, এম এ রশিদ, উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, শ্রম সম্পাদক আবদুল আহাদ, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, কার্যনির্বাহী সদস্য বেলাল আহমদ, সাইফুদ্দিন খালেদ বাহার, থানা আওয়ামী লীগ নেতা মোজাহেরুল ইসলাম, মোহাম্মদ হোসেন হিরণ, গিয়াস উদ্দিনসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


পরে জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের নেতারা।


বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa