ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চমেকের ইন্টার্ন চিকিৎসকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
চমেকের ইন্টার্ন চিকিৎসকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১১ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ইন্টার্ন চিকিৎসক অ্যাসোসিয়েশনের বিক্ষোভ সমাবেশ।

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজের (চমেক) ছাত্রাবাসে মারামারির ঘটনায় পর চকবাজার এলাকায় ইন্টার্ন চিকিৎসকের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সবাই চমেকের শিক্ষার্থী।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে চমেক ক্যাম্পাসের আশপাশের এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের আদালতে পাঠানো হলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমীন বাংলানিউজকে বলেন, চমেক ছাত্রাবাসে মারামারির ঘটনায় পর চকবাজার এলাকায় ইন্টার্ন চিকিৎসকের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।  

ওসি রুহুল আমীন বলেন, ইন্টার্ন চিকিৎসক আউয়াল রাফি বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে গ্রেফতার ১১ জন শিক্ষার্থীকে আদালতে পাঠানো হলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।  

>> ইন্টার্ন চিকিৎসকদের ওপর হামলার প্রতিবাদে কর্মবিরতি 

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa