ঢাকা, রবিবার, ৪ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মেধার অনুসন্ধানে সিপিডিএল ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
মেধার অনুসন্ধানে সিপিডিএল ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা মেধার অনুসন্ধানে সিপিডিএল ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা

চট্টগ্রাম: আগামী দিনের সম্ভাবনাময় উদ্যমী প্রতিভাদের খোঁজে চট্টগ্রামের স্বনামধন্য আবাসন নির্মাণ প্রতিষ্ঠান সিপিডিএল জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম 'LinkedIn' এ 'JOIN TO GO BEYOND BORDER' শিরোনামে সিপিডিএল ট্যালেন্ট হান্ট-২০২০ প্রতিযোগিতার আয়োজন করেছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) জামালখানস্থ সিপিডিএল’র কর্পোরেট অফিসে অবস্থিত সিপিডিএল রিসোর্স সেন্টারে ট্যালেন্ট হান্ট-২০২০ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।



উদ্বোধনী অনুষ্ঠানে সিপিডিএল এর ডিরেক্টর রেজাউল করিম, চীফ ইঞ্জিনিয়ার তৈয়বুল আলম, চীফ বিজনেস অফিসার জিয়াউল হক খান, চীফ ফাইন্যান্স অফিসার এমএ কাশেমসহ প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান ও অন্যান্য অফিসিয়ালরা উপস্থিত ছিলেন।  

সিপিডিএল ডিরেক্টর রেজাউল করিম তার বক্তব্যে প্রযুক্তিগত অগ্রগতিকে কাজে লাগিয়ে ডিজিটাল রিক্রুটমেন্ট এর উদ্দেশ্যে Social Networking Platform কে যথাযথ ব্যবহারের জন্য ইভেন্টের সাথে সংশ্লিষ্ট সকলের প্রশংসা করেন।  

লোগো উন্মোচনের মাধ্যমে সিপিডিএল ট্যালেন্ট হান্ট—২০২০ এর কার্যক্রমের শুভ সূচনা করা হয়। নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আগ্রহী ক্যান্ডিডেটরা চোখ রাখতে পারেন সিপিডিএল এর LinkedIn PAGE এ অথবা ভিজিট করতে পারেন:https://happycpdl.com/careerportal/careerporta.

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এসকে/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa